চোর সন্দেহে বিবস্ত্র করে দলিত যুবকের গায়ে আগুন লাগিয়ে দেওয়া হলো উত্তর প্রদেশ

বাংলাহান্ট ডেস্ক: চোর সন্দেহে এক দলিত যুবককে বিবস্ত্র করে গায়ে আগুন লাগিয়ে দেওয়া হল। ঘটনাটি ঘটেছে উত্তরপ্রদেশের বারাবাঁকিতে। ওই যুবকের নাম সুজিত কুমার,বয়স ১৮।

পুলিশ ওই যুবককে উদ্ধার করে লখনউ একটি হাসপাতালে ভর্তি করে। হাসপাতাল কর্তৃপক্ষের তরফ থেকে জানানো হয়েছে ওই যুবকের শরীরের ৩০ শতাংশ ঝলসে গিয়েছে।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, সুজিত কুমার গত বৃহস্পতিবার রাতে শ্বশুরবাড়ি থেকে বাড়ি ফিরছিলেন। একদম কুকুর তাকে রঘুপুরা গ্রামের কাছে তারা করে। সেই সময় সুজিত কুকুরের থেকে রক্ষা পেতে স্থানীয় একটি বাড়ির ছাউনি তলায় আশ্রয় নেন।

ঠিক সে সময় এত রাতে এক অজ্ঞাত পরিচয় যুবককে দেখে বেশ কয়েকজন স্থানীয় বেরিয়ে আসেন। তারা সুজিত কে জিজ্ঞাসাবাদ করতে শুরু করেন। চিৎকার চেঁচামেচি শুনে বেরিয়ে আসেন অনেক গ্রামবাসীরা। সুজিত গ্রামবাসীদের জানান সে তার স্ত্রীকে আনতে শ্বশুর বাড়ি গিয়েছিলেন। কোন কথাতে কাজ হয়নি। এক পর্যায়ে সুজিত কে বিবস্ত্র করে তার গায়ে আগুন লাগিয়ে দেওয়া হয়।

গ্রামের কয়েকজন বাসিন্দা পুলিশকে খবর দেয়। পুলিশ এসে সুজিত কে রক্ষা করে প্রথমে একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যায় তারপর হাসপাতালে ভর্তি করা হয়। এই ঘটনায় পুলিশ এখনো পর্যন্ত তিন জনকে গ্রেফতার করেছে। বাকি অভিযুক্তদের খুঁজতে তদন্ত চালাচ্ছে পুলিশ।

সম্পর্কিত খবর