রাম রাজত্বে জয় শ্রী রাম ধ্বনি দেওয়া হবে – সৌমিত্র খাঁ

ইন্দ্রানী সেন, বাঁকুড়া: “রাম রাজত্বে বাস করতে হলে বিজেপিতে জয় শ্রীরাম ধ্বনি নিয়ে প্রবেশ করতে হবে।

তৃণমূল একটি বহুরূপী দল। মুদির দোকান এরা কখনো বলে দিদি কখনও পিসি ভাইপোর দোকানে যাও। যারা একসময় লাল ঝাণ্ডা নিয়ে ঘুরতেন তারাই এখন বিজেপিতে। আমরা তাদের স্বাগত জানাই ” এই ভাবেই বরাবরের মতই চাঁচাছোলা ভাষায় বিরোধী ও বাম শিবিরকে বাঁকুড়ার সদস্য অভিযানে এসে বিঁধলেন সাংসদ সৌমিত্র খাঁ। সোমবার বাঁকুড়া-২ ব্লকের কদমাঘাটি ও হীরাপুর গ্রামে দলের সদস্য সংগ্রহ অভিযানে পত্নী সুজাতা খাঁকে পাশে নিয়ে কার্যত রাজ্য সরকারের তুলোধোনা করেন তিনি।

বিষ্ণুপুরে সাংসদ সৌমিত্র খাঁ ও বলেন আমরা সারা জীবন মানুষের জন্য উন্নয়নমূলক কাজ করতে বদ্ধপরিকর, ইতিমধ্যে বিষ্ণুপুরের একাধিক প্রকল্পের জন্য সংসদে দরবার করেছি। উন্নত মানের হাসপাতাল, একটি আন্তর্জাতিক মানের ক্রিয়াপ্রাঙ্গণ, কলেজ এবং বন্ধ কারখানার জন্য কাজ কেন্দ্র সরকারের কাছে আবেদন করেছি। আগামীদিন যাতে বিষ্ণুপুরের বেকারত্ব কমানো যায় সেই বিষয়ে নজর দেওয়া হবে।

পুরনো কারখানাগুলোকে আবার নবরূপে খোলার জন্য কেন্দ্রের হস্তক্ষেপ দাবি করা হয়েছে। এদিন সৌমিত্র খাঁ স্ত্রী সুজাতা খাঁ গ্রামের মানুষের অভাব অভিযোগের কথা শোনেন এবং কি করে বিষ্ণুপুরে আরো উন্নয়ন করা যায় তা সেই বিষয়ে সাংসদের কাছে জানান।

Screenshot 2019 0812 193502সুজাতা খাঁ জানিয়েছেন বিষ্ণুপুরের মানুষ যত ভোটে সৌমিত্র খাঁ কে জিতেছে ঠিক তত ভোট গাছ পোঁতা হবে। কারণ পৃথিবী যেভাবে উত্তপ্ত হয়ে যাচ্ছে। বিষ্ণুপুরে প্রতিটি ব্লকে ব্লকে বৃক্ষ রোপন করবো এই জয় তারই উৎসর্গ হবে।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর