রাতের পার্টি তে একসঙ্গে মস্তি করলেন মালাইকা ও অর্জুন

বাংলা হান্ট ডেস্ক : রাখিবন্ধন উৎসবের সকাল টা পরিবারের সঙ্গেই কাটালেন অর্জুন কাপুর। বোন অংশুলা কাপুর, রিয়া কাপুর, সোনম কাপুরের হাত থেকে রাখি পরে হৈ হুল্লোর করে দিন টা কাটালেন বলিউডের এই তারকা। কিন্তু দিনের উৎসব শেষ করে, অর্জুন রাত কাটালেন কাদের সঙ্গে? বৃহস্পতিবার রাতে ‘গেম নাইটে’ অর্জুন এর সঙ্গ দিলেন মালাইকা অরোরা।

অরবিন্দ দুবাশ এর বাড়িতে মালাইকা আর অর্জুন বাদে পার্টি তে ছিলেন ফারাহ খান, শ্বেতা বচ্চন নন্দা, সাজিদ খান ও। ফারাহ খান তার টুইটার অ্যাকাউন্টে শেয়ার করেন তাদের সেই টীমের ছবি। ছবিটি প্রকাশ্যে আসতে না আসতেই ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়াতে। পুরো রাত্রি মালাইকা র সঙ্গেই কাটান অর্জুন ।

সম্প্রতি ‘কফি উইথ করন’ অনুষ্ঠানে অর্জুন কাপুর জানান তিনি আর সিঙ্গেল নেই। মালাইকা আর অর্জুন এর সম্পর্ক নিয়ে অনেক পাপারাজি চলছেই, বিগত কয়েক দিন আগে মেলবোর্নে একসঙ্গে ঘুরতে যান তারা। মেলবোর্ন চলচ্চিত্র উৎসবে দেখা যায় তাদেরকে। উৎসবের শুরুতে অনুষ্ঠানের সঞ্চালক তাদের জুটি নিয়ে ঠাট্টা করাতে রেগে যান অর্জুন কাপুর। অনুষ্ঠানে উপস্থিত অন্য কোন মেয়ের সঙ্গে গিয়ে যেন সে মজা করেন, এমন মন্তব্য ও করেতে শোনা যায় অর্জুনকে। অর্জুনের এই মন্তব্য এর ভিডিও টি প্রকাশ্যে আসার পর ই ভাইরাল হয়ে পরে সোশ্যাল মিডিয়া তে।


সম্পর্কিত খবর