বিশ্বের সব থেকে হ্যান্ডসাম পুরুষের শিরোপা পেলেন হৃত্বিক রোশন

বাংলা হান্ট ডেস্ক:  সম্প্রতিসুপার থার্টি’তে সাধারণ শিক্ষকের ভূমিকায় দেখা গিয়েছে হৃত্বিককে। সেই নিয়ে চৰ্চাও করে নেটিজেনরা।এই ছবির পর ‘ওয়ার’ নিয়ে ব্যস্ত তিনি। ইতি মধ্যেই বিশ্বের সব থেকে হ্যান্ডসাম পুরুষের শিরোপা পেলেন হৃত্বিক রোশন। ফুটবল তারকা ডেভিড বেকহ্যাম, হলিউড অভিনেতা রবার্ট প্যাটিসন, ক্রিস ইভানসরা এই তালিকায় থাকলেও তাঁদের হারিয়ে সেরার তকমা জিতে নিয়েছেন ঋত্বিক।

মেদহীন, পেশীবহুল দেহ সঙ্গে এইট প্যাক অ্যাবস। শক্ত লম্বা চোয়াল ও তীক্ষ্ণ চোখ। যেন পাথর খোদাই করে শিল্পীর হাতে ফুটে উঠেছে তাঁর দেহ। সেই কারণেই গ্রিক দেবতার মূর্তির সঙ্গেও তুলনা করা হয় তাঁকে। সারা বিশ্বের কাছেই ”ফিটনেস আইকন” হৃত্বিক।

Screenshot 2019 08 17 17 26 33 157 com.google.android.googlequicksearchbox

তবে অবশ্য এই প্রথম নয়। এর আগেও বিশ্বের অন্যতম ‘গুড লুকিং ম্যান’ -এর তকমা পেয়েছেন হৃত্বিক। তবে হৃত্বিককে বিশ্বের সব থেকে হ্যান্ডসাম পুরুষের তকমা দিয়েছেন একটি মার্কিন সংস্থা।

‘সুপার থার্টি’তে তিনি তার ওজন অনেকটা কমিয়ে দিয়েছিল। কিন্তু শুটিং শেষ হওয়ার পরেই তাঁর পরের অ্যাকশন ফিল্ম ‘ওয়ার’-এর জন্য অ্যাকশান হিরোর ভূমিকায় মাননসই হতে নিজেকে দ্বিগুণ পেশিবহুল ও মেদহীন করতে ব্যস্ত তিনি। এর জন্য বিশেষ ডায়েট ও হাই ইনটেনসিটি ওয়ার্ক আউটের মাধ্যমে নিজেকে গড়ে তোলেন হৃত্বিক। ‘ওয়ার’ ট্রেলারে টাইগার শ্রফের সঙ্গে হৃত্বিকের টক্কর মন কেড়েছে নেটিজেনদের।

Screenshot 2019 08 17 17 28 55 306 com.google.android.googlequicksearchbox

সম্পর্কিত খবর