চিদাম্বরম সৎ ব্যক্তি, আমি ওনার জন্য লড়াই করবো – বললেন প্রিয়াঙ্কা ভঢরা, কংগ্রেস নেত্রী

দেশের প্রাক্তন স্বরাষ্ট্রমন্ত্রী ও অর্থমন্ত্রী থাকা তথা কংগ্রেসের বরিষ্ঠ নেতা পি চিদাম্বরম পলাতক ছিলেন। কাল অর্থাৎ ২০ আগস্ট থেকে পুলিশ তাকে তদন্ত ও জিজ্ঞাসাবাদ করার জন্য খুঁজছে কিন্তু তিনি পলাতক ছিলেন, এবং তিনি তার ফোনও  বন্ধ করে রেখেছেন বলে ছিল। এই ধরণের আচরণ সাধারণত অপরাধীরা করে কারণ তারা শাস্তির ভয়ে আইনের সম্মুখীন হতে চায়না।  পি চিদাম্বরম যদিও পলাতক রয়েছেন, কিন্তু প্রিয়াঙ্কা বাড্রা যিনি কংগ্রেসের একজন মুখ্য নেতা, চিদাম্বরমের উপর আসা সমস্যার  কারণে খুব দুঃখিত এবং তিনি মোদি সরকারের বিরুদ্ধে এর জন্য খোলাখুলি ভাবে লড়বে বলে জানিয়েছে।

images 2019 08 21T232857.037

চিদাম্বরম লুটের মামলায় প্রায় ২০ বারের থেকেও বেশি বার জামিন পেয়েছে বলে জানা গেছে। কিন্তু এবার যখন তার জামিন আবেদনকে বাতিল করে দেওয়া আর তাই তিনি পলাতক হয়ে যান। কংগ্রেস নেত্রী প্রিয়াঙ্কা বাড্রা,  পি চিদাম্বরমকে খুবই ভালো ব্যাক্তি হিসাবে চিত্রিত করেছেন। তিনি  বলেছেন যে চিদাম্বরম একজন খুবই ভালো ও সম্মানিত নেতা এবং তিনি এই দেশের প্রতি বরাবর সৎ থেকেছেন ও এই দেশের জন্য অনেক কিছু করেছেন।

 

প্রিয়াঙ্কা আরো বলেছেন যে মোদি সরকার বদলা নেওয়ার (রাজনৈতিক প্রতিহিংসার) জন্য এই সব করছে, আর তাই তারা চুপ করে থাকবে না। তিনি ঘোষণা করেন যে চিদাম্বরমের মতো ভালো নেতার জন্য তিনি মোদি সরকারের বিরুদ্ধে লড়বে। তবে আপনাদের জানিয়ে দি যে এদিকে লুট বা চুরির অনেক মামলা প্রিয়াঙ্কা বাড্রার স্বামী রবার্ট বাড্রার উপরও চলছে বলে জানা গেছে এছাড়া রবার্ট বাড্রা অনেকের জমি আত্মসাৎ করেছে এমন অভিযোগও আছে।

সম্পর্কিত খবর