মুম্বাইতে অভিনেতা ফিরোজ খানের বাড়িতে গৃহপরিচারিকার কাজ করতেন রানু

বাংলা হান্ট ডেস্ক: রানাঘাট স্টেশনে গান গেয়ে দিন কাটত রানু মণ্ডলের। নিত্যযাত্রীদের দিয়ে যাওয়া টাকাতেই তাঁর প্রয়োজন মিটত। সোশ্যাল মিডিয়ার দৌলতেই এরপর রানাঘাট থেকে সোজা মুম্বইতে পাড়ি দেন রানু। প্রথমে জনপ্রিয় একটি টেলিভিশন শোয়ে হাজির হন তিনি। এরপর সেখান থেকে সোজা হিমেশ রেশমিয়ার স্টুডিয়োতে হাজির হন। কিন্তু স্বপ্নের শহর এই মুম্বইয়ের সঙ্গে সম্পর্ক রানুর সবেমাত্র গড়ে ওঠেনি। বহু বছর আগে মুম্বইয়ে থাকতেন তিনি। কাজ করতেন অভিনেতা ফিরোজ খানের বাড়িতে।

সম্প্রতি নবভারত টাইমসকে একটি সাক্ষাতকার দেন রানু মণ্ডল। তিনি জানান, বছর কয়েক আগে অভিনেতা ও চলচ্চিত্র নির্দেশক ফিরোজ খানের বাড়িতে রান্নার কাজ করতেন রানাঘাটের রানু মণ্ডল। রান্নার পাশাপাশি ঘর ঝাড়পোছ করার কাজও করতেন তিনি। কিন্তু রানু যেহেতু বাঙালি ছিলেন, তাই একটু অসুবিধা হত তাঁর। ঝরঝর করে হিন্দি বলতে পারতেন না। ওই সংবাদমাধ্যমে এও প্রকাশ পেয়েছে, ছেলে ফরদিন খানকে দেখভাল করার জন্য রানুকেই বেছে নিয়েছিলেন ফিরোজ। এছাড়া ফিরোজের ভাই সঞ্জয় খানকেও কাজকর্মে সাহায্য করতেন রানু।

কিন্তু হঠাৎ মুম্বই কেন গিয়েছিলেন রানু? তিনি জানিয়েছেন, কৃষ্ণনগরে থাকতেন তিনি। রানাঘাটে ছিল তাঁর মাসির বাড়ি। বিয়ের পর স্বামীর সঙ্গে তিনি মুম্বই যান। তখনই ফিরোজ খানের বাড়িতে রান্নাবান্নার কাজ শুরু করেন। পরে মানসিক অবসাদ ভুগতে থাকেন তিনি। ফিরে আসেন রানাঘাটেই।

a film can be made on my life story ranu mondal 1

সম্প্রতি রানু মণ্ডলের গান শুনে তাঁকে মুম্বইতে একটি ৫৫ লক্ষের ফ্ল্যাট সলমন খান উপহার দিয়েছেন বলে শোনা যাচ্ছে। পাশাপাশি সলমন নাকি রানুকে ‘দাবাং থ্রি’-তে গানের জন্য প্রস্তাবও দিয়েছেন। সেই সঙ্গে বিগ বসের ঘর থেকেও নাকি রানুর কাছে প্রস্তাব এসেছে প্রতিযোগী হওয়ার জন্য। যদিও শোয়ের নির্মাতাদের তরফে এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।


সম্পর্কিত খবর