ভাঙড়ে রেশন কার্ডের দূর্নীতি নিয়ে পঞ্চায়েত প্রধানের অপসারণ চেয়ে অবস্থান বিক্ষোভ

 

বাবলু প্রামাণিক, ভাঙড় :

   

রেশনকার্ড নিয়ে দূর্নীতির অভিযোগ তুলে পঞ্চায়েতের গেটে তালা ঝুলিয়ে প্রধানের বিরুদ্ধে বিক্ষোভে সরব হলেন তৃণমূলের একাংশ। অভিযুক্ত পঞ্চায়েত প্রধানের অপসারণ সহ গ্রেফতারের দাবিও জানিয়েছেন তাঁরা।এই ঘটনা কে ঘিরে ভাঙড়ে আবার তৃণমূলের গোষ্ঠী কোন্দল প্রকাশ্যে চলে এল।

সোমবার ভাঙড়ের ভগবানপুর এলাকার ভগবানপুর গ্রাম পঞ্চায়েত এর সামনে তৃণমূলের পঞ্চায়েত প্রধান রেজিনা বিবি এবং তৃণমূলের অঞ্চল সভাপতি ইব্রাহীম মোল্লা ওরফে বাপির বিরুদ্ধে বিক্ষোভ দেখাতে শুরু করেন আরাবুল ঘনিষ্ঠ পঞ্চায়েত সদস্য খয়রুল ইসলামের নেতৃত্বে এলাকার বাসিন্দারা। বিক্ষোভে পঞ্চায়েত প্রধানের বিরুদ্ধে হাতে প্লাকাড নিয়ে শ্লোগান দিতে থাকেন তৃণমূলের অপর গোষ্ঠির লোকজন।মূলত রেশনকার্ড বিতরণ নিয়ে বিক্ষোভে পঞ্চায়েতের গেটের সামনে রেশনকার্ড ছড়িয়ে চলে আন্দোলন।

IMG 20190902 WA0037 1

এ আরাবুল ঘনিষ্ঠ পঞ্চায়েত সদস্য খয়রুল ইসলাম বলেন, রেশনকার্ড সহ পাট্টা এবং ঘর পাইয়ে দেওয়ার নাম করে লক্ষ লক্ষ টাকা কাটমানি নিয়েছে পঞ্চায়েত প্রধান এবং অঞ্চল সভাপতি ইব্রাহীম মোল্লা। তাদের অপসারণ এবং গ্রেফতারের দাবিতে আমাদের বিক্ষোভ। যদিও এই অভিযোগ অস্বীকার করেছেন অঞ্চল সভাপতি ইব্রাহীম মোল্লা। তিনি বলেন, এসব ভিত্তিহীন অভিযোগ, চক্রান্ত করে আমার স্বচ্ছ ইমেজে কালিমা লিপ্ত করার জন্য করছে।

সম্পর্কিত খবর