হিমেশের নতুন ছবির জন্য আরেকটি গান গেয়ে ফেললেন রানু মন্ডল

বাংলা হান্ট ডেস্ক: এখন নেটিজেনরা রানু মন্ডলকে নিয়ে বেশ চর্চায় আছে। ইতিমধ্যেই রানু মন্ডল ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’-এর টাইটেল ট্র্যাক ‘আদত’এবং তিনটি গান রেকর্ড করে ফেলেছেন রানু মণ্ডল। তার’তেরি মেরি কাহানি’রেকর্ড করার সঙ্গে সঙ্গেই তা প্রায় সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।এই গান হিমেশ রেশমিয়ার ছবির জন্য প্রথম গান। এবার হিমেশের পরের ছবি আসতে চলেছে, সেই ছবির জন্য ‘আশিকী ম্যায় তেরি’ বলে গানটিও রেকর্ড করে ফেলেন রানু মণ্ডল।

রানুর গলায় গাওয়া ৩৬চায়না ছবির ‘আশিকী ম্যায় তেরি’হিমেশের গাওয়া কিন্তু এবার গানটি রানুর গলায় শোনা যাবে ‘আশিকী ম্যায় তেরি’ গানেরই নতুন ভার্সন। এই গানটিতে রানু মণ্ডলের সঙ্গে হিমেশ রেশমিয়াও গেয়েছেন।

   

হিমেশ তার ইনস্টাগ্রামে পোস্ট করেছেন গানের একটি ভিডিও। গানের রেকর্ডিংয়ের সাথে হিমেশ লিখেছেন, “এটা গানের এক টুকরো ভিডিও, পুরো গানটি এখনও প্রসেসিংয়ে আছে। তবে এই গান রানুজির মুখে হাসি ফুটিয়েছে। রানুজির ভার্সেটাইল গলা এবং প্রত্যেকটা গানের সঙ্গে সঙ্গে তার মনোবলও বাড়ছে”।

https://www.instagram.com/p/B1xxoiNDyA_/?igshid=v549lr5l8snw

https://www.instagram.com/p/B16GjPEjxCT/?igshid=1599prc026rvu

সূত্রে খবর, হিমেশ ‘হ্যাপি হার্ডি অ্যান্ড হীর’ ছবিতে অভিনয়ও করেছেন। এই ছবির প্রযোজক, মিউজিক ডিরেক্টর একমাত্র হিমেশ রেশমিয়া নিজেই।

সম্পর্কিত খবর