খালি গায়ে ছবি পোষ্ট করে স্যোশাল মিডিয়ায় ব্যাপক ভাইরাল ভারতের সবচেয়ে সফল টেষ্ট অধিনায়ক বিরাট কোহলি।

চলতি ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপে দারুন শুরু করেছে বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় টেস্ট ক্রিকেট দল। ক্যারিবিয়ান সফরে গিয়ে দুটি টেষ্টে হোল্ডারদের পরাজিত করে 120 পয়েন্ট সংগ্রহ করে এই মুহূর্তে ওয়ার্ল্ড টেস্ট চ্যাম্পিয়নশিপের পয়েন্ট তালিকার শীর্ষে রয়েছে ভারতীয় দল। আর এই দুটি ম্যাচে জয় দিয়েই ভারতের টেস্ট অধিনায়ক হিসাবে সবথেকে সফল অধিনায়ক হিসাবে উঠে এলেন বিরাট কোহলি। অর্থাৎ ধোনি এবং সৌরভ গাঙ্গুলীকে ছাপিয়ে এই মুহূর্তে বিরাট কোহলি হলেন ভারতের সবথেকে বেশি টেস্ট জয়ী ক্যাপ্টেন।

ভারত অধিনায়ক কিছুদিন আগে খালি গায়ে ওয়েস্ট ইন্ডিজের একটি বিচে অন্যান্য ভারতীয় ক্রিকেটারদের সাথে একটি ছবি ছেড়েছিলেন। আর এবার টেস্ট সিরিজ জয় করার পরে ফের একবার জামায়কার রাস্তার ধারে খালি গায়ে বসে একটি ছবি ছাড়লেন ভারত অধিনায়ক বিরাট কোহলি আর এই ছবি ছাড়ার পরই সোশ্যাল মিডিয়ায় মুহূর্তে ভাইরাল হয়ে গেল।

IMG 20190906 085210

ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টেস্ট সিরিজে দুটি ম্যাচে জয়ী হয় বিরাট কোহলির নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট দল। আর দুটি ম্যাচেই বিশাল ব্যবধানে ওয়েস্ট ইন্ডিজকে হারানোর সুবাদে এই মুহূর্তে দারুন ছন্দে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। আর এই দুটি টেস্ট ম্যাচ জিতে 48 টি টেষ্টে 28 টি জয়ের মধ্য দিয়ে মহেন্দ্র সিং ধোনিকে টপকে গেলেন বিরাট কোহলি।

ভারতীয় দল ক্যারিবিয়ান সফরে ব্যাপক সাফল্য পেলেও সেই চেনা ছন্দে যেন পাওয়া যায়নি বিরাট কোহলিকে। দুটি হাফ সেঞ্চুরি করলে বিরাটের ব্যাট থেকে আসেনি কোন সেঞ্চুরি। আর মূলত এই কারণের জন্যই সদ্য ঘোষিত আইসিসি টেস্ট র্যাংকিংয়ের সিংহাসন হারান বিরাট কোহলি, এক নম্বর থেকে এই মুহূর্তে দুই নম্বর পজিশনে চলে এসেছেন বিরাট কোহলি। অন্যদিকে অস্ট্রেলিয়ান ব্যাটসম্যান স্টিভ স্মিথ এক নম্বর পজিশনে চলে গিয়েছেন অ্যাশেজ সিরিজে দুর্দান্ত পারফরম্যান্স করার মধ্য দিয়ে।

Avatar
Udayan Biswas

সম্পর্কিত খবর