BJP সমর্থক বৃদ্ধাকে খুনের অভিযোগ TMC কর্মীর বিরুদ্ধে! যুব তৃণমূল সভাপতির বাড়ি ঘেরাও গ্রামবাসীর

বাংলা হান্ট ডেস্কঃ ষাটোর্ধ্ব প্রৌঢ়াকে পিটিয়ে খুন করার অভিযোগ উঠল তৃণমূল কর্মীর বিরুদ্ধে (TMC Worker)। ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার (North 24 Parganas) গাইঘাটায়। অভিযোগ, মৃত প্রৌঢ়া কানন রায় ও তার পরিবার বিজেপিক (BJP) সমর্থক। বিরোধী দলকে সমর্থন করায় গতকাল তাকে গালিগালাজ করেন অভিযুক্ত তৃণমূল কর্মী সমীর মল্লিক। এরপর প্রতিবাদ করায় ওই বৃদ্ধাকে বাঁশ দিয়ে পিটিয়ে খুন করা হয় বলে অভিযোগ।

অভিযোগ, অন্যদিনের মত বুধবারও তাদের লক্ষ্য করে গালিগালাজ করছিলেন তৃণমূল নেতা। যার প্রতিবাদ করেন বৃদ্ধার ছেলে জয়ন্ত৷ এরপরই নাকি তৃণমূলের সমীর সদলবলে বৃদ্ধা ও তার পরিবারের উপর চড়াও হয়। জয়ন্তর স্ত্রী ও ও বৃদ্ধা মাকে মাথায় বাঁশ দিয়ে বাড়ি আঘাত করা হয় বলে অভিযোগ।

বাঁশের আঘাতে ঘটনাস্থলেই মাটিতে লুটিয়ে পড়েন বৃদ্ধা। এরপর তড়িঘড়ি তাঁকে চাঁদপাড়া গ্রামীণ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখান থেকে রেফার করা হলে তাঁকে বারাসাত হাসপাতালে যায় পরিবার। তবে হাসপাতালে পৌঁছতে চিকিৎসকরা (Doctors) বৃদ্ধাযে মৃত বলে ঘোষণা করেন। নৃশংস অত্যাচারের এই ঘটনায় উত্তপ্ত হয়ে ওঠে গ্রামের লোকজন। অভিযুক্ত তৃণমূল (TMC) কর্মীকে ইতিমধ্যেই গ্রেফতার করেছে গাইঘাটা থানার পুলিশ। যদিও অভিযোগ অস্বীকার করেছেন তৃণমূল নেতা।

আরও পড়ুন: একসাথে ঘূর্ণাবর্ত ও নিম্নচাপ! দক্ষিণবঙ্গে কখন থেকে শুরু হবে তাণ্ডব? বড় আপডেট দিল হাওয়া অফিস

ওদিকে ক্ষিপ্ত জনতা এদিন সকালে বনগাঁ সাংগঠনিক জেলার যুব তৃণমূল সভাপতি তথা গাইঘাটা পঞ্চায়েত সমিতির পূর্ত কর্মাধ্যক্ষ নিরুপম রায়ের বাড়ি ঘেরাও করে। তাদের দাবি ঘটনার পেছনে নিরুপমের মদত রয়েছে। পরে পুলিশ গিয়ে তাকে উদ্ধার করে।

BJP worker,Trinamool Congress,TMC worker,Gaighata,বিজেপি কর্মী,তৃণমূল,তৃণমূল কর্মী,গাইঘাটা,North 24 Parganas,উত্তর ২৪ পরগনা,Bangla,Bengali,Bengali News,Bangla Khobor,Bengali Khobor

যদিও নেতার পাল্টা দাবি, এই ঘটনার সঙ্গে তার কোনও যোগসূত্র নেই। পঞ্চায়েত ভোটের আগে নবজোয়ার যাত্রার সময় অভিষেক বন্দ্যোপাধ্যায়কে ঠাকুরনগরে যেভাবে হেনস্থার মুকে পড়তে হয়েছিল, তার সামনেও তেমন পরিস্থিতির। ঘটনা ঘিরে যথেষ্ট উত্তেজনা ছড়িয়েছে গোটা এলাকায়।
রাজনৈতিক শত্রুতার জেরেই খুন বলে অভিযোগ মৃতার পরিবারের। অভিযোগের ভিত্তিতে ঘটনার তদন্তে নেমেছে পুলিশ।

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর