টাইমলাইনবিনোদনভিডিও

বুকে লেখা ‘রবীনা আমার ভগবান’, ভক্তর ‘পাগলামি’ দেখে হতভম্ব রবীনা

বাংলাহান্ট ডেস্ক: নয়ের দশকে অভিনয় জগতে রীতিমতো দাপিয়ে বেড়িয়েছেন রবীনা ট‍্যান্ডন (raveena tandon)। তিনি যেন ‘এভারগ্রিন বিউটি’। বড় পর্দা হোক বা টেলিদুনিয়া সব জায়গাতেই তাঁর অবাধ বিচরণ। এখনও তাঁর হাসির ছটায় কাবু তরুণ থেকে প্রৌঢ় সকলেই।


সেই সময়ে অন‍্যতম লাস‍্যময়ী নায়িকাদের তালিকায় অনায়াসে প্রথম দিকেই জায়গা করে নেবেন রবীনা। একের পর এক হিট গান রয়েছে তাঁর ঝুলিতে। হলুদ ভেজা শাড়িতে ‘টিপ টিপ বরষা পানি’ বা ‘তু চিজ বড়ি হ‍্যায় মস্ত মস্ত’ শরীরী হিল্লোলে সবাইকে কাত করেছিলেন রবীনা।

তাঁর ফ‍্যান ফলোয়িং দেখার মতো ছিল। অভিনেত্রীকে এক ঝলক দেখার জন‍্য যেকোনও বাধা অতিক্রম করতে রাজি ছিলেন তাঁরা। সেই উন্মাদনা বজায় রয়েছে এখনও। রবীনা বলতে এখনও মনে আলোড়ন ওঠে বহু অনুরাগীর।

সম্প্রতি এমনই একটি ভিডিও প্রকাশ‍্যে এসেছে যেখানে দেখা গিয়েছে এক অনুরাগী নিজের বুকে রবীনার নাম লিখে রেখেছেন। অভিনেত্রীকে সামনে পেতেই আবেগপ্রবণ হয়ে পড়েন তিনি। তাঁর হাতে ফুল দিয়ে রবীনা রবীনা করতে করতে পায়ে লুটিয়ে পড়তে যান।

এই কাণ্ড দেখে হকচকিয়ে যান রবীনাও। অবশ‍্য সঙ্গে সঙ্গে ভলান্টিয়াররা এসে ওই ব‍্যক্তিকে সরিয়ে নিয়ে যান সেখান থেকে। পুরনো হলেও এই ভিডিও ফের ভাইরাল হয়েছে। তারকা ফটোগ্রাফার ভাইরাল ভয়ানি নিজের ইনস্টা হ‍্যান্ডেলে শেয়ার করেছেন এই ভিডিও।

প্রসঙ্গত, ১৯৯১ সালে বলিউডে পা রাখেন রবীনা ট‍্যান্ডন। তাঁর প্রথম ছবি পাত্থর কে ফুল। এরপর পেহলা নশা, ক্ষত্রিয়, আন্দাজ আপনা আপনা খিলাড়িও কা খিলাড়ির মত ছবিতে অভিনয় করেছেন তিনি। এখন ছবি না করলেও রিয়েলিটি শোয়ের বিচারকের আসনে দেখা যায় রবীনাকে।

Related Articles

Back to top button