তমলুকে দেবাংশুর ভাড়া বাড়িতে হঠাৎ হাজির ‘অভিজিৎ গাঙ্গুলি’! তারপর যা হল…ভয়ঙ্কর

বাংলা হান্ট ডেস্কঃ মাটির ছেলে দেবাংশু (Debangshu Bhattacharya)। তমলুক লোকসভা কেন্দ্রে তৃণমূল প্রার্থী হিসেবে তার নাম ঘোষণা হতেই সেখানে ভাড়া বাড়ি নিয়ে নিয়েছেন দেবাংশু ভট্টাচার্য। ভোট প্রচার করতে সেখানেই থাকছেন তৃণমূল নেতা। মাটি কামড়ে পড়ে রয়েছেন। আর ঝাঁঝালো এই প্রার্থীর ভাড়া বাড়িতেই সেকি কাণ্ড! ইয়া বড় চন্দ্রবোড়া সাপ! এদিন সকালে দেবাংশুর ভাড়া বাড়ির নীচে সিঁড়ির কোণে সাপ নিয়ে রীতিমতো শোরগোল।

   

যদিও ভয় পাওয়ার ছেলে দেবাংশু নয়, উল্টে সাপ নিয়েই বিজেপিকে কটাক্ষ তৃণমূল প্রার্থীর। বিজেপি বললে ভুল, আসলে কটাক্ষ করছেন তারই হবু প্রতিদ্বন্দ্বী কলকাতা হাই কোর্টের প্রাক্তন বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে (Former Justice Abhijit Gangopadhyay)। যদিও এখনও এই কেন্দ্রে প্রার্থী ঘোষণা করেনি গেরুয়া শিবির, তবে ইতিমধ্যেই রটে গিয়েছে তমলুক থেকে বিজেপি ক্যান্ডিডেট অভিজিৎ গঙ্গোপাধ্যায়। শুরু হয়ে গিয়েছে দেওয়াল লিখনও।

দেবাংশু বলেন, ‘তমলুকে বিজেপির প্রার্থী এখনও ঘোষণা হয়নি। তার আগেই সিঁড়ির তলায় হাজির উনি। অভিজিৎ গঙ্গোপাধ্যায় বলেছিলেন উনি চন্দ্রবোড়া সাপ। তিনি নিজেকে সাপের সঙ্গে তুলনা করেছিলেন। যদিও তাকে দেখা যায়নি। তবে আজ সকালে দেখছি আমার সিঁড়ির তলায় উনি। ”

abhijit ganguly debangshu bhattacharya

আরও পড়ুন:লসে ডুবে কোম্পানি! নির্বাচনী বন্ডে তৃণমূলকে ৪৫ কোটি চাঁদা কলকাতার সংস্থার, নেপথ্যে কোন প্রভাবশালী?

এদিন সিঁড়ির নিচে সাপ দেখা মাত্রই অভিজিৎ গঙ্গোপাধ্যায়কে নিশানা করে সোশাল মিডিয়ায় একটি ভিডিও পোস্ট করেছেন দেবাংশু। সেখানে তিনি ব্যঙ্গ করে বলছেন, “সকালে দেখছি আমার সিঁড়ির তলায় উনি! বিজেপি প্রার্থী।” দেবাংশু আরও বলেন, “খুব ভালো লাগছে প্রার্থী প্রতিদ্বন্দ্বির সঙ্গে দেখা করতে এসেছেন। আমরা বনদপ্তরে জানিয়েছি। ওনারা এসে একে নিয়ে যাবেন।”

Sharmi Dhar
Sharmi Dhar

শর্মি ধর, বাংলা হান্ট এর রাজনৈতিক কনটেন্ট রাইটার। উত্তরবঙ্গ বিশ্ববিদ্যালয় থেকে সাংবাদিকতায় স্নাতকোত্তর। বিগত ৩ বছর ধরে সাংবাদিকতা পেশার সঙ্গে যুক্ত ।

সম্পর্কিত খবর