টাইমলাইন

কোহলির সঙ্গে সাক্ষাতের জন্য এক রাতে ২৩০০০ টাকা খরচা করলো এক ভক্ত

বাংলা হান্ট নিউজ ডেস্ক: খেলার মাঠে যে খেলোয়াড়রা ভক্তদের মন জয় করতে সক্ষম হন তাদের জন্য ভক্তরা অনেক রকম আবেগ মনের মধ্যে চেপে রাখেন। সকলেই চেয়ে থাকেন মাঠের মাঝে যিনি দাপট দেখিয়ে বেড়াচ্ছেন তার সঙ্গে একবার সামনাসামনি সাক্ষাৎ করতে। অনেক সময় নিজেদের উদ্দেশ্য পূরণ করার জন্য নানান অদ্ভুত কর্মকাণ্ড করে থাকেন ভক্তরা। সম্প্রতি এমন একটি ঘটনায় ফের প্রকাশ্যে এসেছে।

গতকাল গুয়াহাটির বর্ষাপাড়া স্টেডিয়ামে মুখোমুখি হয়েছিল ভারত এবং দক্ষিণ আফ্রিকা। সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচ জিতে কাল ভারত সিরিজ নিজেদের পকেটে পুরে ফেলেছে। ম্যাচের দু-তিন দিন আগেই আসামে পৌঁছে গিয়েছিল ভারতীয় দল। সেই সময়ে এক অসমীয়া ক্রিকেটভক্ত বিরাট কোহলির সঙ্গে দেখা করার চেষ্টা করেছিলেন। শেষপর্যন্ত অনেক কাঠ-খড় পুড়িয়ে তার উদ্দেশ্য সফল হয়েছে। কিভাবে তিনি এই কাজটি সম্ভব করলেন সেটাই আজকের এই প্রতিবেদনের মূল বিষয়।

রাহুল রাই নামের সেই অসমীয় ভক্ত প্রথমে ভারতীয় দল যখন উপস্থিত হয়েছিল আসামে, তখন বিমানবন্দরে উপস্থিত থেকে বিরাট কোহলির সঙ্গে দেখা করার চেষ্টা করেছিলেন। কিন্তু তখন তার পক্ষে বিরাটের সঙ্গে সাক্ষাৎ করা সম্ভব হয়নি। তার মনেও জেদ চেপে যায়, বিরাটের সঙ্গে তিনি দেখা করেই ছাড়বেন।

এরপর ভারতীয় দল যে হোটেলে উঠেছিল দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচের আগে সেই হোটেলে এসে উপস্থিত হন তিনি। মরিয়া হয়ে জন্য তিনি ওই হোটেলের দিনপ্রতি ২৩০০০ টাকা মূল্যের একটি ঘর একরাতের জন্য ভাড়া নেন। তারপর অবশেষে কোহলির সঙ্গে তার সাক্ষাৎ হয়। কোহলিকে তিনি একটি উপহার দেন এবং তার সঙ্গে একটি ছবি তোলারও সুযোগ পান।

বিরাট কোহলি দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে দ্বিতীয় টি-টোয়েন্টি ম্যাচে দুর্দান্ত ব্যাটিং করেছেন। অল্পের জন্য তিনি নিজের অর্ধশতরান হাতছাড়া করেছেন এবং ৪৯ রানে অপরাজিত ছিলেন। ভারতীয় ইনিংসের শেষ দিকে দীনেশ কার্তিকের মারমুখী মেজাজ দেখে নিজের অর্ধশতরান পূরণ না করে দিনেশ কার্তিককে বড় শট খেলে যেতে বলেন তিনি। শেষ পর্যন্ত দেখা যায় যে তার ওই সিদ্ধান্ত সঠিক ছিল এবং শেষ ওভারে দীনেশ কার্তিক যতোটুকু রান করেছিলেন ঠিক ততটুকু ব্যবধানেই ম্যাচ জিতেছিল ভারত। এই ঘটনার পর ভক্তদের কাছ থেকে দরাজ সার্টিফিকেট পেয়েছেন বিরাট।

 

 

Related Articles