টাইমলাইনবিনোদন

চোখের সামনে সাক্ষাৎ শ্রীরাম! অভিনেতা অরুণ গোভিলের পায়ের কাছে গড় হয়ে প্রণাম করলেন মহিলা, ভাইরাল ভিডিও

বাংলাহান্ট ডেস্ক: হিন্দি টেলিভিশনে এখনো পর্যন্ত যতগুলি সিরিয়াল তৈরি হয়েছে তার মধ‍্যে অন‍্যতম ‘রামায়ণ’ (Ramayana)। ১৯৮৭ সালে তৈরি হওয়া সিরিয়ালটি এখনো পর্যন্ত আইকনিক হয়ে রয়েছে। রামায়ণ মহাকাব‍্য নিয়ে তৈরি হয়েছিল সিরিয়ালটি। সে সিরিয়াল এতটাই জনপ্রিয় হয়েছিল যে লকডাউনের সময়ে ফের তা ফেরত আনা হয়েছিল টেলিভিশনে।

রামায়ণ মহাকাব‍্যের উপরে আধারিত সিরিয়ালটিতে শ্রীরামের চরিত্রে অভিনয় করেছিলেন অরুণ গোভিল (Arun Govil)। তাঁর অভিনয় দর্শকদের এতটাই মুগ্ধ করেছিল যে অনেকে বাস্তবিকই তাঁকে ভগবানের আসনে বসিয়েছিলেন। এখনো পর্যন্ত তাঁকে সম্মুখে দেখলে ভক্তিভরে প্রণাম করেন অনুরাগীরা। সম্প্রতি এমনি একটি ঘটনার সাক্ষী থাকলেন নেটনাগরিকরা।


রামায়ণ সিরিয়ালে অভিনয় করে কার্যত দর্শকদের মনে অমর হয়ে গিয়েছেন অরুণ গোভিল। হিন্দি সিরিয়ালের ইতিহাসে তাঁর নাম স্বর্ণাক্ষরে লেখা হয়ে গিয়েছে। একটি মাত্র চরিত্রে অভিনয় করেই যে এত জনপ্রিয়তা পাওয়া যায় তার প্রমাণ অরুণ গোভিল। এখনো পর্যন্ত তাঁর জনপ্রিয়তা অটুট।

সম্প্রতি সোশ‍্যাল মিডিয়ায় একটি ভিডিও ভাইরাল হয়েছে। সেখানে এক মহিলাকে দেখা গিয়েছে অরুণ গোভিলের পা ছুঁয়ে প্রণাম করতে। আসলে সম্প্রতি কোনো কাজে সম্ভাজিনগরে গিয়েছিলেন অরুণ।  বিমানবন্দরে তাঁকে দেখেই চিনতে পারেন এক মহিলা। পর্দার শ্রীরামকে সামনে দেখে আবেগ সামলাতে পারেননি তিনি।


ভাইরাল ভিডিওতে দেখা যায়, অরুণ গোভিলের পায়ের সামনে গড় হয়ে প্রণাম করছেন ওই মহিলা। এদিকে বিমানবন্দরে সবার সামনে এমন কাণ্ডে খানিক অপ্রস্তুত অভিনেতা‌। এক ব‍্যক্তিকে তিনি অনুরোধ করেন, ওই মহিলাকে বুঝিয়ে তুলতে। মহিলা উঠে দাঁড়ালেও তাঁর চোখ দিয়ে ঝরঝর করে জল গড়াচ্ছে।

যেন চোখের সামনে শ্রীরামকেই দেখছেন তিনি। প্রতি নমস্কার ফিরিয়ে দেন অরুণও। মহিলা ভক্তের গলায় উত্তরীয় পরিয়ে দিয়ে তাঁর পাশে দাঁড়িয়ে ছবিও তোলেন তিনি। ভিডিওটি ভাইরাল হতে আবেগঘন হয়ে পড়েছেন নেটিজেনরাও। কালের নিয়মে প্রিয় অভিনেতার বয়স বেড়েছে ঠিকই, কিন্তু তাঁর জনপ্রিয়তা যে এতটুকুও কমেনি এই ভিডিওই তার প্রমাণ।

Related Articles