টাইমলাইনবিনোদন

বিদেশিনির সঙ্গে বিবাহ বহির্ভূত সম্পর্কে অবৈধ সন্তান, আমিরের সমস্ত কীর্তি ফাঁস করেন বিদেশিনি!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে (bollywood) তিনি পরিচিত ‘মিঃ পারফেকশনিস্ট’ নামে। তিনি আমির খান (aamir khan)। নায়ক হোক বা খলনায়ক, রোম‍্যান্টিক ছবি হোক বা কমেডি সবেতেই নিজের সেরাটা দিতে বিশ্বাসী তিনি। দীর্ঘদিন ধরে আমির যুক্ত রয়েছেন বলিউড ইন্ডাস্ট্রির সঙ্গে।

তবে বাস্তব জীবনে ঠিক পারফেকশনিস্ট বলা যায় না আমিরকে। একাধিক বিবাহ সম্পর্ক, বিবাহ বভির্ভূত সম্পর্ক রয়েছে তাঁর ব‍্যক্তিগত জীবনে। এমনকি এই বিবাহ বহির্ভূত সম্পর্কের জেরে এক অবৈধ সন্তানও হয় আমিরের।


সালটা ১৯৯৮। চলছে আমিরের গোলাম ছবির শুটিং। সেই শুটিং সেটেই তাঁর আলাপ হয় ব্রিটিশ লেখিকা জেসিকা হাইনসের সঙ্গে। আলাপ গড়ায় উথালপাথাল প্রেমে। সেই প্রেম এতটাই গভীর ছিল যে শারীরিক সম্পর্কেও লিপ্ত হয়েছিলেন দুজন।

কিন্তু জেসিকা অন্তঃসত্ত্বা হতেই মাথায় বাজ পড়ে আমিরের। তখন রীনা দত্তের সঙ্গে বিবাহিত তিনি। রয়েছে দুই সন্তান ইরা ও জুনেইদ। তাছাড়া রয়েছে কেরিয়ারের চিন্তাও। এমন অবস্থায় এই অভাবনীয় খবর রীতিমতো চিন্তায় ফেলে দেয় অভিনেতাকে। জেসিকাকে দুটি বিকল্প উপায়ও বলেন আমির। হয় অ্যাবরশন করাতে হবে নয়তো ভুলে যেতে হবে আমিরকে।


গর্ভবতী জেসিকা দ্বিতীয় বিকল্পটাই বেছে নিয়েছিলেন। নিজের দেশে গিয়ে তিনি জন্ম দেন আমির ও তাঁর সন্তান জান হ‍্যারি হাইনসের। পরে এক সাক্ষাৎকারে আমির সম্পর্কে এই বোমা ফাটান জেসিকা। তবে এই বিষয়ে কোনোদিনই মুখ খুলতে দেখা যায়নি অভিনেতাকে।

এখানেই শেষ নয় আমিরের কীর্তি। এরপর লগান ছবির সেটে তিনি প্রেমে পড়েন কিরন রাওয়ের। ছবি মুক্তি পাওয়ার সঙ্গে সঙ্গেই প্রথম স্ত্রী রীনার সঙ্গে বিচ্ছেদ করে বিয়ে করেন কিরনকে। এখনো কিরনের সঙ্গেই সংসার করছেন আমির খান।

Back to top button