অবশেষে বিয়ের ঘোষণা করেই দিলেন আমির খান! কবে চারহাত এক হচ্ছে? প্রকাশ্যে এল দিনক্ষণ

বাংলা হান্ট ডেস্ক : গত ১৮ নভেম্বর আমিরের জিম ট্রেনারের সাথে বাগদান সেরেছিলেন। তারপর চলতি বছরের অক্টোবরেই সাত পাকে বাঁধা পড়ার কথা ছিল আমির (Aamir Khan) কন্যা ইরা খানের (Ira Khan)। তবে হঠাৎ করেই পিছিয়ে যায় বিয়ের তারিখ। তারপর থেকেই গুঞ্জনে মুখরিত হয়ে উঠেছে সোশ্যাল মিডিয়ার পাতা। অবশেষে মেয়ের বিয়ের কথা জানালেন বলিউডের মিস্টার পারফেকশনিস্ট আমির খান।

   

অতিমারির সময় একে অপরকে মন দিয়ে বসেছিলেন ইরা ও নূপুর শিখর। আমিরের জিম ট্রেনার ছিলেন তিনি‌। দীর্ঘ দুই বছর চুটিয়ে প্রেম করেছেন তারা। প্রেমপর্ব সারা হলে জীবনের দ্বিতীয় ইনিংস শুরু করার পরিকল্পনা করেছিলেন আমির কন্যা। জোরকদমে শুরু হয়ে যায় বিয়ের তোড়জোড়। তবে এবার হঠাৎ করেই শোনা যাচ্ছে, বিয়ে পিছিয়ে দিচ্ছেন ইরা-শিখর।

সূত্রের খবর, অক্টোবর নয় বরং আগামি বছরের ৩ জানুয়ারি বিয়ের পিঁড়িতে বসবেন তারা। তবে আমিরের প্রস্ততি কিন্তু থেমে নেই। একমাত্র মেয়ের বিয়ে বলে কথা, তাই তিনি বেশ জোরসোরেই প্রস্তুতি সারছেন। এইদিন আমির বলেন, ‘ইরার জন্য নূপুর একেবারে যোগ্য সঙ্গী।’ তিনি বলেন, এই কথাটা হয়তো সিনেমার সংলাপের মতো শোনাবে। তাও বলছি নূপুর আমাদের ছেলেই। ইরা যে সময় অবসাদের সঙ্গে লড়াই করছিল, সেই সময় প্রতিটা মুহূর্তে মেয়েকে সঙ্গ দিয়েছে। আর ওরা একে অপরের সঙ্গে খুশি সেটাই যথেষ্ট’।

আরও পড়ুন : অস্কার প্রাপ্ত হলেও ব্রাত্য বাংলায়! কোথায় হারিয়ে গেলেন হলিউড পরিচালকদের পছন্দের ভিক্টর ব্যানার্জী?

irakhan1200

কথাপ্রসঙ্গে নূপুরের মায়ের কথাও বলেন আমির। অভিনেতার কথায়, ‘উনি খুব ভাল মানুষ। উনি আমাদের পরিবারের এক জন হয়ে উঠেছেন। এ বিয়ে নিয়ে আমি যেমন খুশি, তেমনই জানি বিয়ের দিন আমাকে সামলানো যাবে না। আমি সে দিন খুব কাঁদব। কারণ আমি আমার আবেগ চেপে রাখতে পারি না’।

আরও পড়ুন : দ্বিতীয় বিয়ে করছেন সৌরভ! ‘দাদাগিরি’র মঞ্চে ফাঁস হল সিক্রেট, কী বলছেন ডোনা?

270002349 265629852220707 5644069295446551124 n 1640923581530 1640923595638

উল্লেখ্য, কিছুদিন আগেই নিজের আগাম ছবির কথা ঘোষণা করেছেন আমির খান। ‘লাল সিং চাড্ডা’ ফ্লপ হওয়ার পর রীতিমত অবসাদে ভুগছিলেন অভিনেতা। বেশ লম্বা সময় ধরে মিডিয়া বিমুখ ছিলেন পর্দার গজনী। তবে এবার বিরতি কাটিয়ে ফিরছেন অভিনয় জগতে। খুব শীঘ্রই সন্তোষী ও সানি দেওলের সঙ্গে একটি ছবি করছেন। ছবিটি প্রযোজনা করবেন খোদ আমির।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর