টাইমলাইনবিনোদন

শোধরানোর পাত্র নন, ‘লাল সিং চাড্ডা’ ফ্লপ হলেও ফের রিমেক ছবিই বানাচ্ছেন আমির খান!

বাংলাহান্ট ডেস্ক: ২০২২ এ যেকটি ছবি বলিউডে ফ্লপের খাতায় নাম লিখেয়েছে তাদের মধ‍্যে ‘লাল সিং চাড্ডা’র (Laal Singh Chaddha) নাম না বললেই নয়। হলিউডের ‘ফরেস্ট গাম্প’ ছবির হিন্দি রিমেক বানিয়েছিলেন আমির খান (Aamir Khan)। চার বছরের পরিশ্রম, ১৮০ কোটি টাকা সমস্ত কিছু জলে গিয়েছিল। উপরন্তু বলিউডের বয়কটপন্থীরা এক রকম দায়িত্ব নিয়ে ফ্লপ করিয়েছিল আমিরের ছবি।

শোনা গিয়েছিল, এত সাধের ছবির এমন হাল দেখে আমির নাকি বিধ্বস্ত হয়ে পড়েছিলেন। নিজেকে গৃহবন্দি করে রেখেছিলেন বেশ কিছুদিন। তারপরেই দুশ্চিন্তা, ট্রোলের হাত থেকে রেহাই পেতে বিদেশে পাড়ি দেন আমির। আপাতত আমেরিকায় রয়েছেন তিনি। সেখানেই কিছুদিনের জন‍্য ছুটি কাটাচ্ছেন। লাল সিং চাড্ডার ফ্লপের ঘা এখনো টাটকা।


তবে আমির কিন্তু হাতের উপরে হাত রেখে বসে নেই। লাল সিং চাড্ডা ফ্লপ হলেও সেই দুঃখ আঁকড়ে বসে নেই তিনি। বরং নিজের আগামী ছবির প্রস্তুতি শুরু করে দিয়েছেন আমির, এমনটাই জানা যাচ্ছে বলিউড সূত্রে। জানিয়ে রাখি, আমিরের আসন্ন ছবিটিও কিন্তু একটি রিমেক। শোনা যাচ্ছে, এবার একটি স্প‍্যানিশ ছবির হিন্দি রিমেক বানাতে চলেছেন তিনি।

পরিচালক হাভিয়ার ফেসারের (Javier Fesser) ‘Campeones’ ছবিটির হিন্দি রিমেক করতে চলেছেন আমির। হিন্দি ছবিটির পরিচালনা করবেন ‘শুভ মঙ্গল সাবধান’ খ‍্যাত পরিচালক আর এস প্রসন্ন, বলিউডের অন্দরে গুঞ্জন এমনটাই। আরো শোনা যাচ্ছে, ‘পিকে’র পর এই ছবিতেই নাকি ফের জুটি বাঁধতে চলেছেন আমির এবং অনুষ্কা শর্মা।

আপাতত ছবির শুটিংয়ের জন‍্য লোকেশন পছন্দ, অভিনেতা অভিনেত্রী বাছাই এর পর্ব চলছে। সূত্রের খবর, পঞ্জাবের এক বাস্কেটবল কোচের ভূমিকায় অভিনয় করতে চলেছেন আমির। কয়েকজন বিশেষ ভাবে সক্ষম খেলোয়াড়দের কোচ হিসাবে দেখা যাবে তাঁকে।

স্পেশ‍্যাল অলিম্পিকের জন‍্য প্রস্তুতির গল্প নিয়েই তৈরি হচ্ছে ছবিটি। তবে আসল ছবিটিকে কাটাছেঁড়া করে ভারতীয় দর্শকদের জন‍্য নতুন ভাবে লেখা হচ্ছে বলে খবর। যদিও এ বিষয়ে এখনো কোনো আনুষ্ঠানিক ঘোষনা করেননি আমির।

Related Articles