টাইমলাইনবিনোদন

উপর উপরেই বিচ্ছেদ, গোপনে দুই প্রাক্তন স্ত্রীর সঙ্গেই সম্পর্ক রেখে চলেছেন আমির!

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের ‘ডিভোর্স এক্সপার্ট’ নামে ইতিমধ‍্যেই খেতাব জুটিয়ে ফেলেছেন আমির খান (Aamir Khan)। তকমাটা দিয়েছেন তাঁরই ইন্ডাস্ট্রির ‘কুইন’। মিস্টার পারফেকশনিস্ট আমির রীতিমতো হিসেব কষেই দুটো বিয়ে শেষ করেছেন। প্রথম স্ত্রী রীনা দত্ত (Reena Dutta) এবং দ্বিতীয় স্ত্রী কিরণ রাওয়ের (Kiran Rao) সঙ্গে সমান সময় ধরে সংসার করেছেন, তারপর বিচ্ছেদ দিয়েছেন।

তবে আমির জানান, দুই প্রাক্তন স্ত্রীর সঙ্গে তাঁর সম্পর্ক খুব বন্ধুত্বপূর্ণ। এখনো পর্যন্ত নিয়ম করে দুই প্রাক্তনের সঙ্গে দেখা করেন আমির। সম্প্রতি কফি উইথ করনে এসে নিজের দুই বিয়ে এবং বিচ্ছেদের ব‍্যাপারে মুখ খোলেন তিনি। অভিনেতা জানান, এখনো তিনি রীনা এবং কিরণের সঙ্গে যোগাযোগ রেখেছেন। যত ব‍্যস্ততাই থাকুক না কেন, সপ্তাহে অন্তত একবার তিনি দুজনের সঙ্গেই দেখা করার চেষ্টা করেন।


আমিরের কথায়, “ওদের দুজনের জন‍্যই আমার মনে সম্মান রয়েছে। আমি ওদের কাছে চিরকৃতজ্ঞ। আমরা চিরকাল পরিবার হয়েই থাকবো।” এর আগেও অবশ‍্য নিজের দুই প্রাক্তন স্ত্রীকে নিয়ে মুখ খুলেছিলেন আমির।

১৯৮৬ সালে রীনার সঙ্গে বিবাহ বন্ধনে আবদ্ধ হন আমির। তার আগে প্রতিবেশী ছিলেন দুজনে। খুব কম বয়সে বিয়ে করেছিলেন আমির রীনা। ১৬ বছর সংসার করার পর আলাদা হয়ে যান দুজনে। এ বিষয়ে পরে অভিনেতা জানিয়েছিলেন, বিচ্ছেদের সিদ্ধান্ত নেওয়াটা সহজ ছিল না। এই সম্পর্কটা তাঁর কাছে খুব স্পেশ‍্যাল ছিল আর আছেও। বিচ্ছেদের পর দু বছর কোনো কাজও করতে পারেননি বলে জানান আমির। বিচ্ছেদ হয়ে গেলেও এখনো তাঁরা বন্ধু হয়েই রয়েছেন।

২০০৫ সালে কিরণকে বিয়ে করেন আমির। যদিও তার আগে দীর্ঘদিন লিভ ইন সম্পর্কে ছিলেন দুজন। আমিরের এই সংসারটাও ১৬ বছরই চলল। অনেকেই জানেন না কিরণ রাও কিন্তু এক সময় আমিরের প্রথম স্ত্রী রীনার সহকারী হিসেবেও কাজ করেছেন। প্রথম বিচ্ছেদের পরেই কিরণের কাছাকাছি আসেন আমির। দ্বিতীয় স্ত্রীর সঙ্গেও বিচ্ছেদের পর সম্পর্ক রেখেছেন তিনি।

Related Articles