টাইমলাইনবিনোদন

আমির খানের বাড়িতে করোনা হানা, মাকে নিয়ে হাসপাতালে অভিনেতা

বাংলাহান্ট ডেস্ক: ফের করোনা হানা বলিউডে। এবার আমির খানের (aamir khan) বাড়িতে পাওয়া গেল করোনা (corona) সংক্রমণের খবর। অভিনেতার বেশ কয়েকজন পরিচারক করোনায় আক্রান্ত হয়েছেন। আমির নিজেই সোশ‍্যাল মিডিয়ায় জানিয়েছেন এই খবর। সেই সঙ্গে তিনি আরও জানিয়েছেন, তাঁর মাকেও এবার কোভিড ১৯ এর পরীক্ষা করাবেন তিনি।
সোশ‍্যাল মিডিয়া পোস্টে আমির লেখেন, ‘আমার কয়েকজন পরিচারকের করোনা ধরা পড়েছে। তাদের সঙ্গে সঙ্গে কোয়ারেন্টাইন করা হয়। বৃহন্মুম্বই মিউনিসিপ‍্যাল কর্পোরেশনের কর্মচারীরা তাদের দ্রুত চিকিৎসার ব‍্যবস্থা করে, পুরো অ্যাপার্টমেন্ট স‍্যানিটাইজ করে। এজন‍্য তাদের অনেক ধন‍্যবাদ‍। আমাদের সকলেরই রিপোর্ট নেগেটিভ এসেছে। শেষ পরীক্ষা আমার মায়ের হবে। আপনারা প্রার্থনা করুন মারও রিপোর্ট যেন নেগেটিভ আসে।’

আমিরের পোস্ট থেকে জানা যায়, কোকিলাবেন হাসপাতালেই তাদের করোনা পরীক্ষা করা হয়েছে। সেখানকার চিকিৎসক ও নার্সদেরও ধন‍্যবাদ জানিয়েছেন অভিনেতা। আমিরের টুইটের পর থেকেই কমেন্ট করা শুরু করেছেন নেটিজেনরা। অনেকেই অভিনেতার মায়ের সুস্বাস্থ‍্য কামনা করে মন্তব‍্য করেছেন। আবার একাংশের ক্ষোভের মুখেও পড়তে হয়েছে তাঁকে।


একজন লিখেছেন, ‘সুশান্তের মৃত‍্যুতে তো কিছুই বললেন না। এখন নিজে বিপদে পড়েছেন বলে মুখ খুলেছেন।’ অপরদিকে আরেকজন প্রশ্ন তুলেছেন, আমির কি বিএমসির প্রচার করছেন? এই অবস্থায় যেখানে মায়ের স্বাস্থ‍্যের দিকে তাঁর খেয়াল রাখা উচিত সেখানে তিনি টুইট করছেন।

Back to top button