টাইমলাইনবিনোদন

যার হাত ধরে বলিউডে দাঁড়িয়েছেন তাঁরই আমন্ত্রণ নেই বিয়েতে! ক‍্যাটরিনার ‘অকৃতজ্ঞতা’ নিয়ে সরব সলমন-ভগ্নীপতি আয়ুষ

বাংলাহান্ট ডেস্ক: বলিউডে ক‍্যাটরিনা কাইফের (katrina kaif) ‘গডফাদার’ যদি কাউকে বলা যায়, তিনি সলমন খান (salman khan)। বিদেশ থেকে মুম্বই এসেছিলেন ক‍্যাট অভিনেত্রী হওয়ার স্বপ্ন নিয়ে। প্রথম ছবিই ডুবে গিয়েছিল বক্স অফিসে। সলমন হাত ধরে না তুললে আজকের ক‍্যাটরিনা কাইফ তিনি হতে পারতেন না, এ অস্বীকার করা যায় না। কিন্তু অস্বীকার করেছেন অভিনেত্রী নিজে।

অতীতের সমস্ত কৃতজ্ঞতা বোধ ভুলে সলমনকে তাঁর বিয়েতে আমন্ত্রণ অবধি জানাননি। একথা ভাইজানের বোন অর্পিতা খান জানিয়েছিলেন ভিক‍্যাটের বিয়ের আগে। তিনি স্পষ্ট বলেছিলেন যে তাঁদের কাছে কোনো আমন্ত্রণপত্র আসেনি। তাই যাওয়ার প্রশ্ন ওঠে না। কিন্তু আমন্ত্রণ না করলেও সলমনের পাঠানো কোটি টাকার উপহার কিন্তু ফিরিয়ে দেননি ক‍্যাটরিনা।


বিষয়টা নিয়ে ছিছিক্কার কম হয়নি নেটমাধ‍্যমে। অনেকে ক‍্যাটরিনা নির্লজ্জ, গোল্ড ডিগারের মতো কুৎসিত তকমা দিতেও পিছপা হননি। বিতর্ক নিয়ে এতদিন কোনো পক্ষই মুখ না খুললেও সম্প্রতি মন্তব‍্য করেছেন সলমনের ভগ্নীপতি আয়ুষ শর্মা।

এক সাক্ষাৎকারে তিনি বলেন, “আমাদের কাছে ক‍্যাটরিনা খুবই প্রিয় একজন বন্ধু। আমরা সবাই ওর ভাল চাই।” আয়ুষ আরো বলেন, ক‍্যাটরিনা যেভাবে চেয়েছেন সে ভাবে বিয়ে করেছেন। এটা কোনো বড় ব‍্যাপার নয়। ভিকি ও ক‍্যাটরিনার কাছে এটা একটা বড় দিন ছিল। তাঁরা যেভাবে চেয়েছেন সেভাবে সেলিব্রেট করেছেন।


ক‍্যাটরিনা বিয়েতে সলমন বা তাঁর পরিবারকে আমন্ত্রণ জানাননি ঠিকই, কিন্তু আয়ুষ ও অর্পিতা ভদ্রতা রক্ষা করে শুভেচ্ছা বার্তা পাঠিয়েছিলেন নবদম্পতির জন‍্য। আয়ুষ বলেন, “ক‍্যাটরিনা চিরদিন আমাদের কাছের মানুষ হয়ে থাকবেন, পরিবার হিসাবে। ও ভাল থাকলেই আমরা খুশি। মানুষ নিজের আনন্দটাকে খুঁজে নিক, পরিবার, বন্ধুবান্ধব, সহকর্মীদের জন‍্য এর থেকে সুন্দর শুভেচ্ছা আর কিছু হয় না।”

Related Articles

Back to top button