fbpx
টাইমলাইনপশ্চিমবঙ্গ

খুন করা হয়েছে শিলিগুড়ির বিজেপি জেলা সভাপতি অভিজিত রায় চৌধুরীকে,বিস্ফোরক মুকুল রায়

বাংলা হান্ট ডেস্ক : শনিবার মর্মান্তিক পথ দুর্ঘটনায় মারা গিয়েছেন শিলিগুড়ির বিজেপি জেলা সভাপতি অভিজিত্ রায় চৌধুরী, ঘটনা প্রকাশ্যে আসার পর রাজ্য বিজেপির অন্দরেই শোকের ছায়া। এ দিন শিলিগুড়ির বিজেপি জেলা সভাপতি অভিজিত রায় চৌধুরীর স্ত্রীর সঙ্গে দেখা করার পর সাংবাদিকদের মুখী হয়ে জেলা সভাপতিকে খুন করা হয়েছে বলে দাবি তুললেন বিজেপি নেতা মুকুল রায়। অভিজিত্ রায় চৌধুরীর বাড়ি থেকে বেরিয়ে এসে মুকুল রায় দাবি তোলেন এটি নিছক দুর্ঘটনা নয় এমনকি অভিজিত্বাবুর স্ত্রীও নাকি এটিকে দুর্ঘটনা বলতে নারাজ।

ওই ঘটনার প্রশাসনের তত্পরতা নিয়েও প্রশ্ন তুলেছেন বিজেপি নেতা মুকুল। যদিও শুধুমাত্র এখানেই থেমে থাকেন নেই একসময় ডায়মন্ড হারবারের সাংসদ অভিষেক বন্দ্যোপাধ্যায়ের একটি চোখে আঘাত লেগেছিল আর সেই সময় যে ভাবে রাজ্য সরকার তল্লাশি শুরু করেছিল অভিনেতাই চৌধুরীর মৃত্যুর পর কেন এই তত্পরতা দেখানো হল না? নিয়েও প্রশ্ন তোলেন মুকুল তাই ঘটনার স্বচ্ছ তদন্ত হওয়া প্রয়োজন বলে মন্তব্য করেন মুকুল রায়।

শুক্রবার মাঝ রাতে কলকাতা থেকে শিলিগুড়ি ফেরার সময় বহরমপুরের কাছে 34 নম্বর জাতীয় সড়কে একটি ট্রাকের সঙ্গে অভিজি বাবুর গাড়ির সংঘর্ষে গুরুতর জখম হন অভিজিত্ রায় চৌধুরী একই সঙ্গে আহত হন ওই গাড়িতে থাকা আরও তিন সদস্য। পরে স্থানীয় হাসপাতালে ভর্তি করা হলে অভিজিত্ রায় চৌধুরীকে মৃত বলে ঘোষণা করেন চিকিত্সকরা।

শুক্রবার বিজেপির তরফে দ্বিতীয় বারের জন্য শিলিগুড়ির জেলা সভাপতি পদে নির্বাচিত হয়েছিলেন অভিজিত রায়চৌধুরী আর ঠিক সে দিনই এমন সংবাদে কার্যত শোকের ছায়া গেরুয়া শিবিরে।

Back to top button
Close
Close