অভিষেক ও ঐশ্বর্যের এতো বছরের সম্পর্ক আজ বিচ্ছেদের মুখে, জেনে নিন একনজরে

বাংলা হান্ট ডেস্ক : অভিষেক (Abhishek Bachchan) ও ঐশ্বর্যের (Aishwarya Rai Bachchan) মধ্যে বিচ্ছেদের খবরে তোলপাড় হলো বি-টাউন! একসঙ্গে আর থাকতে দেখা যাচ্ছেনা তাদের। সোশ্যাল মিডিয়া জুড়ে বচ্চন পরিবারের এই খবর মানুষকে হতাশ করেছে, কিন্তু তা এখনো প্রমান হয়নি। জানাগিয়েছে, অমিতাভ বচ্চন নাকি তার বৌমা ঐশ্বর্য রায়কে আনফলো করেছে।

   

এখন নাকি ঐশ্বর্যের সঙ্গে এককভাবে দিন কাটাতে পারছেননা অভিষেক বচ্চন। জন্মদিনে নিজের স্ত্রীকে সাথে নিয়ে ছবি শেয়ার করলেও অভিষেকের হাতে বিয়ের আংটি দেখা যায়নি। অভিষেক বচ্চন এবং ঐশ্বর্য রায়ের বিচ্ছেদের গল্প এখন চর্চার মুখে।

সম্প্রতি পুরো বচ্চন পরিবারকে একই ফ্রেমে দেখা গিয়েছে, তবে এই খবরের সত্যতা কতখানি তা স্পষ্ট নয়। বিচ্ছেদ হওয়ার পিছনে কি কারণ তা, এখনও জনগণের কাছে অজানা রয়েগিয়েছে। যদিও গতকাল আর্চিস ছবির প্রিমিরায়ে পুরো বচ্চন পরিবারকে একসঙ্গে একই ফ্রেমে দেখা যায়।

কিন্তু, সূত্রের খবর অনুযায়ী, অমিতাভ বচ্চন (Amitabh Bachchan) নাকি তার আদরের বৌমাকে আনফলো করেছেন। অনেকের দাবি অমিতাভ ঐশ্বর্য নাকি একে অপরকে কোনোদিনই ফলো করতেন না। আবার, কিছুজন দাবি করেন, যে ইনস্টাগ্রামের নিরাপত্তা সংক্রান্ত কারণে অমিতাভ ঐশর্যকে ফলো করেন না। এই বিষয়টিও এখনো অস্পষ্ট।

are aishwarya rai bachchan and abhishek bachchan going to divorce soon

বলিউডের বচ্চন পরিবার কোনোও না কোনো কারণে সর্বদাই শিরোনামে থাকে। বেশ কিছুদিন ধরে তাঁদের নিয়ে সমালোচনা শুরু হয়েছে। শোনা যাচ্ছে, ঐশ্বর্য রায় বচ্চনের সঙ্গে নাকি দূরত্ব তৈরি হয়েছে বচ্চন পরিবারের। তা নিয়ে জলঘোলা ক্রমশ বাড়ছে।