‘তুমি নিমিত্ত মাত্র…’, পুজোর আগেই স্ত্রীর স্বপ্নে এলেন অভিষেক, দিলেন বিশেষ নির্দেশও!

বাংলা হান্ট ডেস্ক : আজ প্রায় দেড় বছর পার হয়ে গেল টলিউড (Tollywood ) অভিনেতা অভিষেক চ্যাটার্জি (Abhishek Chatterjee) আর আমাদের মধ্যে নেই। তার এই না থাকাটা আজও কুরে কুরে খায় ছোট্ট মেয়ে ডল এবং তার স্ত্রী সংযুক্তা চট্টোপাধ্যায়কে। গত বছর তো দুর্গাপুজো করার মতোও অবস্থায় ছিলেননা সংযুক্তা। তবে এবছর সেই অবস্থা খানিকটা কেটেছে।

   

শোনা যাচ্ছে এই বছর দুর্গাপুজো তো করবেনই পাশাপাশি গুরু পূর্ণিমা, জন্মাষ্টমী এবং গণেশপুজোও করেছেন তিনি। এমনকি এই বছরের দুর্গাপুজোটাও নাকি অভিষেকের জন্যই। সংযুক্তা বলেন, ‘‘অভির মৃত্যুর পর প্রথম দুর্গাপুজো এটা৷ অভিষেক থাকাকালীনও আমাদের বাড়িতে বরাবরই বিভিন্ন পুজো হয়েছে৷’’

অভিষেক পত্নী জানান, ষষ্ঠী থেকেই পুজোর সমস্ত নিয়ম কানুন শুরু হয়ে যাবে। এমনকি কেউ চাইলে পুজো দেখতেও যেতে পারেন। সংযুক্তার সাফ কথা, ‘অভিষেকের বাড়ির দরজা সকলের জন্য খোলা৷’ তবে এবার দুর্গাপুজো করার পেছনে আরও একটি কারণ রয়েছে। আসলে, মা নিজেই নাকি সংযুক্তার স্বপ্নে আসেন। আর এবার নাকি অভিষেকও স্বপ্নাদেশ দিয়েছে তাকে।

আরও পড়ুন : তোলপাড় রাজ-পরীর দাম্পত্য! এই ৪ টি কারণ দেখিয়ে ডিভোর্স পেপার পাঠালেন অভিনেত্রী, দিলেন বিশেষ শর্ত

এই বিষয়ে সংযুক্তা বলেন, ‘আমাদের বাড়িতে আগে ঘটপুজো হত। আর পুজোর সময়ে আমরা বেড়াতে যেতাম। কিন্তু পাঁচ বছর ধরে টানা স্বপ্ন দেখেছি আমি। মা আসছে, মা আসছে, এরকমই স্বপ্ন দেখতাম। অভিকে বারবার বলতে থাকি। তারপর অভি এই পুজো শুরু করে।’ এরপরেই নাকি সম্পূর্ণ দ্বিধামুক্ত হয়ে যান প্রয়াত অভিনেতার স্ত্রী।

আরও পড়ুন : কেউ মাধ্যমিক পাশ তো কেউ স্নাতক! বাংলা সিরিয়ালের নম্বর ওয়ান নায়িকাদের পড়াশোনা কতদূর?

sanjukta chatterjee biography wiki

এইদিন প্রয়াত অভিনেতার স্ত্রী আরও বললেন, ‘এবার আর পুজো করব কিনা, সেটা নিয়ে দ্বন্দ ছিল মনে। কিন্তু এবার অভি নিজেই স্বপ্নে এল। আমাকে বলল, করো পুজো, ‘আমি আছি, আমিই করছি, তুমি নিমিত্ত মাত্র।’ এই বলে বলে আমাকে দিয়ে এই পুজো অভিই করাচ্ছে।’ জানা যাচ্ছে পুজোর সমস্ত খরচ সংযুক্তাই বহন করবেন। কেনাকাটাও শুরু করে দিয়েছেন। দেবী মায়ের জন্য নিয়েছেন মোট ১৬ টি শাড়ি। পুজোর নাম দেবেন ‘অভিষেক সংযুক্তা সাইনা’ দুর্গাপুজো।

সম্পর্কিত খবর