তোলপাড় রাজ-পরীর দাম্পত্য! এই ৪ টি কারণ দেখিয়ে ডিভোর্স পেপার পাঠালেন অভিনেত্রী, দিলেন বিশেষ শর্ত

   

বাংলা হান্ট ডেস্ক : শেষ অবধি বিবাহ বিচ্ছেদ হয়েই যাচ্ছে বাংলাদেশের হট কাপল পরীমণি (Porimoni) এবং শরীফুল রাজের (Shariful Razz)। এতদিন ধরে কানাঘুষোতে শোনা গেলেও এবার অফিশিয়াল পদক্ষেপ নিয়েছেন তারা। জানা যাচ্ছে যে, গত ১৮ তারিখ রাজকে ডিভোর্স লেটার পাঠান পরীমনি। তারা দুজন মুখ না খুললেও পরিবারের তরফে নোটিশ পাঠিয়েছেন পরীমনি।

উল্লেখ্য যে, গত ২০২১ সালে গিয়াসউদ্দিন সেলিমের ‘গুণিন’ সিনেমার শুটিং করতে গিয়ে পরিচয় হয় দুজনের। এরপর অল্প কদিনের পরিচয়ের পরপরই বিয়ের পিঁড়িতে বসেন তারা। গত বছর ১০ জানুয়ারি নিজেদের সম্পর্ক প্রকাশ্যে আনেন দুজনে। ২২ জানুয়ারি নাগাদ পরিবারের উপস্থিতিতে বিবাহ সারেন তারা।

এবছরই বিচ্ছেদ হয়ে গেল দুজনের। রাজ এবং পরীর ছেলে শাহীম মুহাম্মদ রাজ্য। সন্তানের প্রথম জন্মদিন বেশ সাড়ম্বরে পালন করেন পরীমণি। ঢাকার এক বিলাসবহুল হোটেলে ধুমধাম করেই উৎসব মানান তিনি। কিন্তু সেখানে অনুপস্থিত ছিলেন রাজ। মে মাসে আবার সুনেরাহ বিনতে কামালের সাথে রাজের বেশ অন্তরঙ্গ মুহূর্তের ছবি প্রকাশ্যে আসে।

আরও পড়ুন : ‘বার বার বিবাহিত পুরুষদের প্রেমে পড়েছি’, সঙ্গীহীন জীবনের কারণ জানালেন সাবিত্রী চট্টোপাধ্যায়

ঘটনার পরই জানা যায় যে, সাংসারিক জীবন ভালো কাটছিল না রাজ এবং পরীমনির। এরপরই আলাদা হয়ে যান দুজনে। এরপর একটি অনুষ্ঠানে তাদের দুজনকে একসাথে দেখা যায়। সেখানে ছেলেকে নিয়ে একত্রে কেক কাটেন রাজ এবং পরীমনি। কিন্তু ঘটনার একদিন পর আবারো আলাদা হয়ে যান তারা। শুধু তাই না, জানা যায় দুজনের মধ্যে হাতাহাতিও হয়ে যায়।

আরও পড়ুন : কেউ মাধ্যমিক পাশ তো কেউ স্নাতক! বাংলা সিরিয়ালের নম্বর ওয়ান নায়িকাদের পড়াশোনা কতদূর?

pp 1 sixteen nine

দুজনেই একে অপরের বিরুদ্ধে অভিযোগ আনেন। পরীমনির দাবী, তিনি চেষ্টা করেও সংসার টিকিয়ে রাখতে পারেননি। পরীমণি স্পষ্টই জানিয়ে দেন যে, তিনি এবার অশান্তি এবং ‘ব্লেম গেম’ থেকে মুক্তি পেতে চান। তাই বিচ্ছেদের পথই বেছে নিয়েছেন অভিনেত্রী। বিচ্ছেদের কারণ হিসেবে বলেছেন মনের অমিল হওয়া, বনিবনা না হওয়া, খোঁজ না নেওয়া ও মানসিক অশান্তি। এবার  আইনিপথেই একে অপরের সাথে সম্পর্ক শেষ করছেন পরীমণি এবং শরীফুল রাজ।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর