‘বার বার বিবাহিত পুরুষদের প্রেমে পড়েছি’, সঙ্গীহীন জীবনের কারণ জানালেন সাবিত্রী চট্টোপাধ্যায়

বাংলা হান্ট ডেস্ক : বাংলাদেশের (Bangladesh) খুলনায় জন্ম। কলকাতা (Kolkata) দেখার ইচ্ছা হওয়ায় বাবার সঙ্গে পশ্চিমবঙ্গে আসেন। শহর দেখার ইচ্ছা নিয়ে আসা সেই মেয়েটাই আজকের প্রবীণা অভিনেত্রী সাবিত্রী চট্টোপাধ্যায় (Sabitri Chatterjee)। কলকাতায় আসার পর যে তার জীবনটাই বদলে যাবে সেটা কেই বা জানতো। দেখতে দেখতে জীবনের প্রায় ৬০ টি বসন্ত পার করে ফেলেছেন ইন্ডাস্ট্রিতে।

   

তৎকালীন সময়ের সেরা অভিনেত্রীদের মধ্যে একজন ছিলেন সাবিত্রী। তার ডাগর ডাগর চোখ আর পান পাতার মতো মুখে মুগ্ধ হয়েছিল আপামর বাঙালি। পরিচালক, প্রযোজকের অত্যন্ত পছন্দের নায়িকা ছিলেন তিনি। তবে এরকম ডাকসাইটে সুন্দরী কেন আজীবন অবিবাহিত থেকে গেলেন?

দীর্ঘ কেরিয়ারে বহুবার বিয়ে সংক্রান্ত প্রশ্নের মুখোমুখি হয়েছেন অভিনেত্রী। কিছুদিন আগেই যখন ‘দিদি নম্বর ওয়ান’র মঞ্চে এসেছিলেন তখন এরকমই প্রশ্নের মুখোমুখি হতে হয় তাকে। কিংবদন্তি অভিনেত্রীকে সামনে পেয়ে এই প্রশ্নটা করার লোভ সামলাতে পারলেননা সঞ্চালিকা রচনা বন্দ্যোপাধ্যায়।

আরও পড়ুন : প্রেমের কুঁড়ি ফুটতেই ফুলকির নয়া ঝড়, শালিনী হয়ে ফিরলেন এই অভিনেত্রী

আলাপচারিতার মাঝেই রচনা জিজ্ঞেস করে বসেন, কেন সাবিত্রীদেবী এখনও বিয়ে করেননি? প্রশ্নের জবাব দিতে বিন্দুমাত্র কুণ্ঠাবোধ করেননি এই বর্ষীয়ান অভিনেত্রী। হাসি মুখেই জানালেন,“যখনই যার সঙ্গে প্রেম করতে যাই, তখনই তার একটা করে বৌ থাকে। জীবনে কাউকে খালি পেলাম না। এখনও যদি কোনও খালি অর্থাৎ একা মানুষকে পাই অবশ্যই বিয়ে করে নেব।”

আরও পড়ুন : ‘আপনার প্রেমিককে দেখতে চাই’, আবদার শুনে যা জবাব দিলেন নায়িকা

mv5bzwnlyjdkntutowjhnc00zguxlthlzgmtn2mxzju5ymjjowizxkeyxkfqcgdeqxvynduzotq5mjy@. v1 fmjpg ux1000

অভিনেত্রীর মুখে এমন জবাব শুনে হেসে লুটিয়ে পড়েন অনুষ্ঠানের বাকি সবাই। এইদিন অনুষ্ঠানের মঞ্চে উপস্থিত ছিলেন, রত্না ঘোষাল, চিত্রা সেন এবং মাধবী মুখোপাধ্যায়ের মত তারকারা। প্রত্যেকেই হেসে গড়িয়ে পড়লেন। শোনা যায়, মহানায়ক উত্তমকুমারকে ব্যক্তিগত ভাবে নাকি খুবই পছন্দ করতেন সাবিত্রী। উত্তম-সাবিত্রী জুটিকে দর্শকরাও বেশ পছন্দ করতেন। যদিও এখন তিনি কাজ অনেকটাই কমিয়ে দিয়েছেন।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর