প্রেমের কুঁড়ি ফুটতেই ফুলকির নয়া ঝড়, শালিনী হয়ে ফিরলেন এই অভিনেত্রী

   

বাংলা হান্ট ডেস্ক : গত ১২ জুন থেকে জি বাংলার (Zee Bangla) পর্দায় জ্বলে উঠেছে ভালোবাসার ফুলকি (Phulki)। প্রথম সপ্তাহেই বুঝিয়ে দিয়েছে যে সে হচ্ছে লম্বা রেসের ঘোড়া। আসা মাত্রই টেক্কা দিয়েছে একই চ্যানেলের ‘নিম ফুলের মধু’ এবং ‘জগদ্ধাত্রী’র মত দাপুটে সিরিয়ালদের। ভক্তদের অনুমান, আর কিছুদিনের মধ্যে বেঙ্গল টপার ‘অনুরাগের ছোঁয়া’কেও টেক্কা দেবে এই মেগা।

যারা নিয়মিত সিরিয়ালটি দেখেন তারা তো জানেনই যে, শুরুর থেকেই বিপদের সম্মুখীন হচ্ছে ফুলকি। বিপদকে সঙ্গী করেই গ্রাম থেকে শহরে এসেছে সে। আর তারপর থেকেই রুদ্রর নোংরা নজর গিয়ে পড়েছে ফুলকির উপর। যদিও প্রতিবারই ঠাকুর তার সহায় হয়েছে। হাজার চেষ্টা করেও ফুলকির ক্ষতি করতে পারেনি রুদ্র। আর এবার ‘ফুলকি’-র জীবনে নতুন ঝড় ।

তবে এবার সেই ঝড়ের নাম রুদ্র নয়, বরং শালিনী, রোহিতের প্রথম স্ত্রী। ফুলকির দাম্পত্য জীবনে অশান্তি সৃষ্টি করতে সে আবার এন্ট্রি নিতে চলেছে রোহিতের জীবনে। অন্তত ধারাবাহিকের নতুন প্রোমো তো এমনটাই বলছে। তারপর থেকেই ভক্তদের মনে প্রশ্ন এবার কি রোহিতের জীবন থেকে পাকাপাকিভাবে মুছে যাবে ফুলকি-র নাম? নাকি ছাই চাপা আগুনের মত জ্বলে উঠবে ফুলকি!

আরও পড়ুন : ‘আপনার প্রেমিককে দেখতে চাই’, আবদার শুনে যা জবাব দিলেন নায়িকা

প্রসঙ্গত উল্লেখ্য, সম্প্রতি চ্যানেলের তরফ থেকে যে প্রোমো সামনে আনা হয়েছে তাতে দেখানো হয়েছে, ধূমধাম করে রোহিতের জন্মদিন পালন করছে পরিবারের সবাই। ফুলকি সুন্দর করে সেজেগুজে রোহিতকে পায়েস খাইয়ে দিতে যাচ্ছে। আর ঠিক তখনই কেক হাতে সিনে এন্ট্রি নেয় রোহিতের প্রথম স্ত্রী ফুলকি। তাকে দেখে ছুটে যায় রোহিত। পড়ে থাকে ফুলকির হাতের পায়েস।

screenshot 2023 09 20 15 55 08 86 a23b203fd3aafc6dcb84e438dda678b6

আর এইসব দেখে রাগে সেখান থেকে ছুটে চলে যায় ফুলকি। নিজের মনেই বলে, শালিনীর মধ্যে এমন কী আছে যা তার মধ্যে নেই? রেগে মেগে পাঞ্চিং বক্সে বড়সড় পাঞ্চ মারে। আর সেটা গিয়ে লাগে রোহিতের মাথায়। আপাতত এই টুকুই দেখানো হয়েছে প্রোমোতে। উল্লেখ্য, শালিনীর চরিত্রে অভিনয় করছেন শার্লি মোদক। তিনি এর আগে অভিনয় করেছিলেন জি বাংলার ‘লক্ষ্মী কাকিমা সুপারস্টার’ ধারাবাহিকে

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর