‘মিমিকে হজম করতে না জানলেই …’, প্রথমবার জুটি বেঁধেই বিস্ফোরক উক্তি আবীরের

বাংলা হান্ট ডেস্ক : এই প্রথমবার মিমি চক্রবর্তীর (Mimi Chakraborty) সাথে জুটি বাঁধছেন আবীর চট্টোপাধ্যায় (Abir Chatterjee)। খুব শীঘ্রই তাদের দেখা যাবে শিবপ্রসাদ নন্দিতার নতুন ছবি ‘রক্তবীজ’এ (Raktabeej)। পুজোয় এরকম একটা নতুন জুটি পেয়ে ভক্তরাও বেশ খুশি। তবে ছবি মুক্তি পাওয়ার আগেই আবীর মিমিকে নিয়ে এমন এক মন্তব্য করে বসেন যা শুনলে আপনিও অবাক হবেন‌।

   

এইদিন এক সাক্ষাৎকারে বসে আবীর বলেন, ‘মিমি হলো পোলাও-খাসির মাংসের যুগলবন্দি, একটা রেওয়াজি ব্যাপার আছে। কিন্তু হজম করতে জানতে হবে নইলে গোলমাল আছে।’ অভিনেতার এই বক্তব্যের সাথে হাসি হাসি মুখে সহমত পোষণ করেন ভিক্টর ব্যানার্জিও। তিনি আবার বলেন, মিমি তো ফুচকা, আর আবির হল রেজালা।

আবীরও কম যাননা, পার্ক স্ট্রিটের কোনও অভিজাত পদ এবং দার্জিলিং চায়ের ভিক্টরের সাদৃশ্য খুঁজতে ব্যস্ত হয়ে পড়লেন তিনি। বাদ গেলেননা নন্দিতাও। ভিক্টরের কাছে নন্দিতা বোরিং মনে হলেও আবীরের কাছে তিনি হলেন কড়া পাকের সন্দেশ। তিনি আবার বেজায় বকাঝকা করেন। যে কারণে আবীর নাকি তাকে ভয়ও পায়। ওদিকে শিবপ্রসাদ আর ঘি-ভাতের মধ্যে কোনও পার্থক্য নেই যেন__মতামত ভিক্টর এবং আবীরের।

আরও পড়ুন : ‘পারছিনা, অসহায় লাগছে’, সন্তানকে হারিয়ে শোকে কাতর মোনালি ঠাকুর

প্রসঙ্গত উল্লেখ্য, ‘রক্তবীজ’ ছবিতে ভিক্টর ব্যানার্জির সাথে স্ক্রিন শেয়ার করবেন আবীর। টলিপাড়ার ব্যোমকেশকে দেখা যাবে পুলিশ অফিসারের চরিত্রে। খাগড়াগড় বিস্ফোরণকাণ্ড নিয়ে তৈরি নন্দিতা রায়-শিবপ্রসাদ মুখোপাধ্যায় পরিচালিত এই সিনেমাটিতে থাকবে ভরপুর অ্যাকশন। মুম্বাইয়ের মনোহর বর্মা ছবির অ্যাকশন সিনগুলি পরিচালনা করেছেন। ছবির শ্যুটিং হয়েছে রাস্ট্রপতি ভবনেও।

আরও পড়ুন : গদরের পর এবার পুস্পা, RRR নিয়ে বিষ উগরে দিলেন নাসিরুদ্দিন! বললেন ‘বসেছিলাম দেখতে পারিনি!’

 

প্রসঙ্গত উল্লেখ্য, আজ থেকে প্রায় ৯ বছর আগে ২০১৪ সালের ২ অক্টোবর মহাষ্টমীর দিন বর্ধমানের খাগড়াগড় এলাকার একটি দ্বিতল ভবনে একটি বিস্ফোরণ ঘটে। তদন্তসূত্রে পুলিশ সেখানে পৌঁছালে দুই মহিলা তাদের বাধা দেয় এবং ভবন উড়িয়ে দেওয়ার হুমকি দেয়। এরপর তাদের গ্রেফতার করে এ বাড়ি থেকে প্রায় ৫০টির বেশি ইম্প্রোভাইজড এক্সপ্লোসিভ ডিভাইস উদ্ধার করে পুলিশ। এই ঘটনাকেই পর্দায় আঁকতে চলেছে শিবপ্রসাদ এবং নন্দিতা। পুজোর ঠিক আগে অর্থাৎ ১৯ অক্টোবর প্রেক্ষাগৃহে মুক্তি পাবে ছবিটি।