fbpx
টাইমলাইনভারত

ধর্ষণকারীদের ফাঁসিতে মিলবে লাখ টাকা সেই টাকার অপেক্ষায় জল্লাদ প্রহ্লাদ

 

বাংলা হান্ট  ডেস্ক  : আর মাত্রও কয়েকদিন পরেই অবশেষে ফাসি হতে চলেছে নিরভয়ার ধরশন কারিদের। হিসেব মত সব থিক থাকলে এবং কন আইনি জতিলতা না থাকলে তিহার জেলে হতে পারে অই চার ধরশকদের ফাসি। আর এই ফাসির তাকা দিইয়ে নিজের মেয়ের বিয়ে দিতে চান পল্লাদ জল্লাদ । এক এক জন কে ফাঁসি দিয়ে তিনি আয় করেন পঁচিশ হাজার টাকা।

আর এবার চারজন কে  ফাঁসি দেওয়ার জন্য তিনি পাবেন এক লাখ টাকা । কিছুদিন আগেই নির্ভয়ার ধর্ষকদের ফাঁসি দেওয়ার আদেশ দিয়েছেন আদালত । আর ফাঁসির জন্য তারা বেছে নিয়েছেন  জল্লাদ প্রহ্লাদ কে। তিহার জেলে এর মধ্যেই সেই নিয়ে শুরু হয়েছে প্রস্তুতি। কিন্তু তিহার জেলে শেষ পর্যন্ত ২২ তারিখ ফাঁসি হবে কিনা সেই নিয়ে এখনও ধোঁয়াশা কাটেনি । কিন্তু ফাঁসি  দেওয়ার জন্য জোরকদমে কদমে প্রস্তুতি নিচ্ছেন প্রলহাদ জল্লাদ ।

 

 

 

 

দিল্লির সেই ভয়ানক রাতের কথা ভাবলে এখনও শিউরে  ওঠে গোটা দেশ। আর সেই নরক সম হত্যকারিদের অবসেশে ফাঁসি দেওয়া হচ্ছে। তাতে খুব খুশি গোটা ভারতের নাগরিক । আর সেই চারজনের ফাঁসিতে ঝোলানোর ঘটনা প্রহ্লাদের । তাই তিনিও বেজায় উত্তেজিত। ফাঁসিতে ঝোলানোর জন্য তিনি  যা টাকা পায় সেই দিয়ে তাকে সংসার চালাতে হয়। কারন এছাড়া জেল কর্তৃপক্ষের মাসিক আয় হয় মাত্র পাঁচ হাজার টাকা ।

আর কদিন বাদেই ফাঁসি হলেই তিনি যে টাকা হাতে পাবেন সেই টাকা দিয়ে  তার পাঁচ মেয়ের মধ্যে এক মেয়ের বিয়ে দেবেন। চার মেয়েকে বিয়ে দেওয়া হয়ে গেছে কিন্তু আরেক মেয়ের বিয়ে দেওয়ার মত টাকা খন হাতে না থাকায় একটু সমস্যায় পড়েছেন প্রহ্লাদ ।  তিহার জেলে তৈরিও হয়ে গেছে ফাঁসি মঞ্চ এখন শুধু ২২ তারিখের ভোর ৭ টা বাজার অপেক্ষায় থাকবে গোটা দেশ।

Back to top button
Close