‘আমি হলে মিঠুনকে এত বুষ্ট করতাম না,’ মহাগুরুকে নিয়ে ফের বিষোদ্গার চিরঞ্জিতের

   

বাংলাহান্ট ডেস্ক : বাংলা সিনেমায় একটা সময়ে দাপটের সাথে অভিনয় করে গেছেন চিরঞ্জিত চক্রবর্তী। সমসাময়িক তাপস পাল, প্রসেনজিৎ, অভিষেক চট্টোপাধ্যায়ের মতো প্রথম সারির নায়কদের সাথে উচ্চারিত হত চিরঞ্জিতের নাম। অভিনয়ের পাশাপাশি করেছেন পরিচালনার কাজও। ২০০০ সালে ছবি থেকে সাময়িক বিরতি নিয়ে পরবর্তীকালে চিরঞ্জিত যোগদান করেন তৃণমূলে।

বর্তমানে তিনি পশ্চিমবঙ্গ বিধানসভার একজন নির্বাচিত সদস্য। চিরঞ্জিত চিরকালই স্পষ্ট বক্তা হিসেবে পরিচিত। এবার তিনি তাঁর একদা সহকর্মী মিঠুন চক্রবর্তী (Mithun Chakraborty) সম্পর্কে মুখ খুললেন। মিঠুন চক্রবর্তী একটা সময়ে যোগদান করেছিলেন তৃণমূলে। পরবর্তীতে তিনি বিজেপিতে যোগদান করেন। ২০২৪ সালের লোকসভা নির্বাচনের প্রচারে বিজেপির হয়ে বিভিন্ন প্রচার সভায় দেখা যাচ্ছে মিঠুনকে।

আরোও পড়ুন : ভুলেও ফেলবেন না মাছের আঁশ! বরং এইভাবে ব্যবহার করুন, মোটা অঙ্কের লক্ষ্মীলাভ হবে আপনারই

তৃণমূলের বহু সাংসদ ও বিধায়কের ছবিতে কাজ করছেন মিঠুন। গত কয়েক বছর ধরে চুটিয়ে কাজ করে চলেছেন দেব, সোহমদের সাথে। এই বিষয়টিকে কী চোখে দেখছেন চিরঞ্জিত? এই বিষয়টি নিয়ে বলতে গিয়ে চিরঞ্জিতের স্পষ্ট বক্তব্য, “মিঠুনকে অনেকেই ছবিতে নিচ্ছে। দেব ওকে নিয়ে কাজ করেছে। রাজও নিয়েছে। ও ভালো অভিনয় করছে। সবার দারুন লাগছে। ছবি চলবে তাই করছে।”

chiranjeet chakraborty

এরপর চিরঞ্জিতের মন্তব্য, “এই ব্যাপারটিতে আমার একটু আপত্তি আছে। যে লোকটা আমার পার্টিকে খারাপ বলছে, আমার নেত্রীকে খারাপ বলছে, গালাগালি করছে হয়ত, আমি যদি সেই পার্টির লোক হই তাহলে তাঁকে আমি বুস্ট আপ করব না।” তবে মিঠুনের রাজনৈতিক অবস্থান প্রভাব ফেলেনি তাঁর ফিল্মি ক্যারিয়ারে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর