ক্ষমাপ্রার্থী ঋত্বিক চক্রবর্তী, ‘ঐন্দ্রিলা’কে খোঁচা প্রসঙ্গে বিতর্কের মাঝেই এবার সাফাই স্বয়ং অভিনেতার

বাংলাহান্ট ডেস্ক : অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা (Aindrila Sharma) হাসপাতালে লড়াই করছেন মৃত্যুর সাথে। সেলিব্রিটি থেকে সাধারণ মানুষ, ঐন্দ্রিলার দ্রুত আরোগ্য কামনায় বিভিন্ন সোশ্যাল মিডিয়ার সাইটে পোস্ট করছেন সবাই। এমন অবস্থায় ফেসবুকে প্রার্থনার বিষয়টি নিয়ে মজার পোস্ট করেন অভিনেতা ঋত্বিক চক্রবর্তী (Ritwick Chakraborty)। ঋত্বিকের এই ফেসবুক পোস্ট এর জন্য পড়তে হয় তুমুল সমালোচনার মুখে। অভিনেতার এই চটুল মন্তব্য সেটাই মেনে নিতে পারেনি সাধারণ মানুষ। নেট নাগরিকদের একাংশ অভিনেতার বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন।

   

ঋত্বিক চক্রবর্তীর সেই ফেসবুক পোস্টের চব্বিশ ঘন্টা যেতে না যেতেই তিনি তার মন্তব্যের জন্য সবার কাছে ক্ষমা চেয়ে নিলেন। এর সাথে তিনি জানালেন, ঐন্দ্রিলাকে কেন্দ্র করে তিনি ওই পোস্টটি করেননি। অভিনেতা জানিয়েছেন, “ফেসবুকে একটি পোস্ট করেছিলাম বুধবার। পরবর্তীকালে সেই পোষ্টের কমেন্ট বক্সে দেখলাম অনেকে আমার মন্তব্যের সাথে ঐন্দ্রিলাকে যুক্ত করছে। অনেকে আবার আমার বিপদের দিনের জন্য অপেক্ষা করতে বলেছেন। আমি যখন ওই কথা লিখি আমার মাথায় ঐন্দ্রিলা শর্মার ভাবনা ছিল না। পরে আমি বুঝতে পারি ঐন্দ্রিলার কথাটা মনে থাকলে ভালো হতো। যাদেরকে আমি দুঃখ দিলাম তার জন্য আমি দুঃখিত। আমাকে ক্ষমা করবেন।”Actor,Ritwick Chakraborty,Aindrila Sharma,Actress,Tollywood,Facebook Post,ঐন্দ্রিলা শর্মা,ঋত্বিক চক্রবর্তী

তিনি আরও বলেন, “আসলে ঈশ্বরের কাছে প্রার্থনা করার মাধ্যম হিসাবে ফেসবুকের পাবলিক পোস্ট কেমন? প্রার্থনার ডকুমেন্টেশন রেখে দেওয়ার তাগিদ অনেকের মধ্যে অনেকদিন ধরেই দেখছি বলে কথা গুলো মাথায় এসেছে।”

এরপর বৃহস্পতিবার ফেসবুকে ঋত্বিক চক্রবর্তী নিজেও ঐন্দ্রিলা শর্মার জন্য প্রার্থনা করেন। তিনি বলেন, “সবাই ঐন্দ্রিলার জন্য প্রার্থনা করছে। সুস্থ হয়ে ঐন্দ্রিলা ফিরে আসুক স্বাভাবিক জীবনে।” যদিও অভিনেতার বক্তব্যের সাথে সহমত হতে পারেননি নেটিজেনদের একাংশ। অভিনেত্রীর নামের বানান ভুল (ঐন্দ্রীলা) করা নিয়েও অনেকে খোঁচা দিয়েছেন তাঁকে।