টাইমলাইনবিনোদন

এর জন‍্য আমার স্ত্রী এবং শাশুড়ি… আত্মহত‍্যার চেষ্টা টেলি অভিনেতা শৈবাল ভট্টাচার্যের

বাংলাহান্ট ডেস্ক: শহরে ফের অভিনেতার আত্মহত‍্যার চেষ্টার (Suicide Attempt) খবর শোরগোল ফেলল। আত্মহত‍্যার চেষ্টা করে হাসপাতালে ভর্তি অভিনেতা শৈবাল ভট্টাচার্য (Saibal Bhattacharya)। জানা যাচ্ছে, পেশাগত অবসাদের জন‍্যই নাকি এই চরম পদক্ষেপ নিতে গিয়েছিলেন তিনি। তবে সৌভাগ‍্যবশত সফল হননি তিনি। হাসপাতালে চিকিৎসা চলছে অভিনেতার।

টেলিভিশনের বেশ পরিচিত মুখ অভিনেতা শৈবাল ভট্টাচার্য। মাথায় এবং পায়ে গুরুত‍র চোট লেগেছে তাঁর। আশঙ্কাজনক অবস্থায় চিত্তরঞ্জন ন‍্যাশনাল মেডিক‍্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে।  পুলিস। সূত্রের খবর, মদ‍্যপানে গুরুতর আসক্তি এবং অভিনয়ের পেশায় অবসাদের কারণেই চেষ্টা করেছিলেন তিনি।


ছোটপর্দার বেশ জনপ্রিয় এবং পরিচিত মুখ শৈবাল ভট্টাচার্য। বহু সিরিয়ালে অভিনয় করেছেন তিনি। কিন্তু এখন আর তেমন ক‍্যামেরার সামনে দেখা যায় না তাঁকে। শেষবার জি বাংলার অপরাজিতা অপু সিরিয়ালে অভিনয় করতে দেখা গিয়েছিল তাঁকে। কিন্তু খুব বেশিদিন দেখা মেলেনি তাঁর।

শোনা যাচ্ছে, কাজ না পাওয়ায় অবসাদে ভুগছিলেন অভিনেতা। আর তার থেকেই এই চরম পদক্ষেপ নেওয়ার চিন্তা। সোমবার রাতে ধারালো অস্ত্র নিয়ে নিজের মাথায় এবং পায়ে আঘাত করেন শৈবাল। মদ‍্যপ অবস্থায় ছিলেন তিনি। তড়িঘড়ি হাসপাতালে নিয়ে যাওয়া হয় তাঁকে।

নেটমাধ‍্যমে একটি ভিডিও প্রকাশ‍্যে এসেছে শৈবালের। রক্তাক্ত অবস্থায় প্রায় জড়িয়ে জড়িয়ে তিনি বলেন, আইন নিজের হাতে তুলে নিতে বাধ‍্য হয়েছেন তিনি। তাঁর স্ত্রী এবং শাশুড়ির নামও করেন অভিনেতা, কিন্তু কথা শেষ করতে পারেননি তিনি।

২০২১ সালের সেপ্টেম্বর মাসে স্নিগ্ধা বসুর সঙ্গে বিয়ে সারেন শৈবাল। কয়েক মাস ধরে নাকি মাদকাসক্ত হয়ে উঠেছিলেন তিনি। হাতে ছিল না কাজ। সেই অবসাদ থেকেই কি আত্মহত‍্যার চেষ্টা নাকি নেপথ‍্যে রয়েছে অন‍্য কোনো কারণ তা খতিয়ে দেখছে পুলিস।

Related Articles