‘সাদা হাতি’, চেহারা নিয়ে কটাক্ষ! নিন্দুকদের বুড়ো আঙুল দেখিয়ে ছোটপর্দায় নাম লেখালেন শুভশ্রীর দিদি

বাংলা হান্ট ডেস্ক : কিছুদিন আগেই বড় পর্দা কাঁপিয়েছেন শুভশ্রী গাঙ্গুলীর (Subhashree Ganguly) দিদি দেবশ্রী গাঙ্গুলী (Debashree Ganguly) । এরপর আবারও ছোটপর্দা কাঁপাতে আসছেন তিনি। বোনের মত দিদিও এবার ইন্ডাস্ট্রিতে পসার জমানোর চেষ্টায় রয়েছেন। এদিকে বোনের বর রাজ চক্রবর্তীও (Raj Chakraborty) টলিপাড়ার অত্যন্ত নামজাদা এক মানুষ। আর এবার তিনিও ইন্ডাস্ট্রি কাঁপাতে মাঠে নামছেন।

ইতিমধ্যেই দেবশ্রীকে দেখা গেছে ঋতাভরীর সাথে ‘ফাটাফাটি’ ছবিতে। প্রথম ছবির দৌলতে দারুণ নাম কামিয়েছেন রাজ চক্রবর্তীর শ্যালিকা। এবার খুব শীঘ্রই লেখিকা লীনা গঙ্গোপাধ্যায় পরিচালিত ‘জল থই থই ভালোবাসা’ সিরিয়ালটিতে দেখা যাবে তাকে। দেবশ্রী ছাড়াও এই মেগায় অভিনয় করবেন, অপরাজিতা আঢ্য এবং চন্দন সেন।

   

অভিনেত্রীর নতুন প্রোজেক্টের খবর সামনে আসতেই তাকে শুভেচ্ছা জানিয়েছেন ভক্তরা। পাশাপাশি তিনি নিজেও এই বিষয়ে দারুণ উচ্ছ্বসিত। এইদিন এক সংবাদমাধ্যমের সাথে সাক্ষাৎকারে দেবশ্রী বলেন, “আমি সত্যিই আশাবাদী। অপরাজিতাদির সঙ্গে কাজ করার সুযোগ পাচ্ছি। বহু দিনের ইচ্ছা ছিল। এত দিন ভয় লাগত যে সময় দিতে পারব কি না। কারণ আমার একটা ছোট ব্যবসাও আছে।”

1631866043 new project 2021 09 17t134015 570

আরও পড়ুন : ‘বিয়েটা ছেলেখেলা নয়’, ইন্ডাস্ট্রিতে ডিভোর্সের বহর দেখে বিষ্ফোরক মধুবনী 

অভিনেত্রী আরও জানান, ‘লীনাদির থেকে কাজের সুযোগ পেয়ে দ্বিতীয় বার ভাবিনি। এই সিরিয়ালের গল্পটাও একেবারে অন্য রকমের। আর ‘প্রাক্তন’-এর অপাদির ভক্ত আমি। এই সব মিলিয়ে ‘হ্যাঁ’ করে দিলাম।’ যদিও দেবশ্রীর কাছে অফার যাওয়ার আগে প্রথম কল গেছিল শুভশ্রীর কাছে। সেটা অবশ্য তার দিদির নাম্বার জোগাড় করার জন্যই। এরপর বোন শুভশ্রী এবং রাজ চক্রবর্তীর সঙ্গে কথাবার্তা বলার পরেই ম্যাজিক মোমেন্টের এই অফার অ্যাকসেপ্ট করেছেন দেবশ্রী।

Moumita Mondal
Moumita Mondal

মৌমিতা মণ্ডল, গ্র্যাজুয়েশনের পর শুরু নিয়মিত লেখালেখি। বিগত ৩ বছরেরও বেশি সময় ধরে লেখালেখির সাথে যুক্ত। প্রায় ২ বছর ধরে বাংলা হান্ট-এর কনটেন্ট রাইটার হিসেবে নিযুক্ত।

সম্পর্কিত খবর