বিশ্বকাপের আগে ভক্তদের জন্য বিশেষ উপহার BCCI-এর! এবার সরাসরি চ্যাট করুন কোহলি, রোহিতদের সাথে

   

বাংলা হান্ট নিউজ ডেস্কঃ এই মুহূর্তে এশিয়া কাপ (2023 Asia Cup) ফাইনাল খেলার প্রস্তুতি নিচ্ছে ভারতীয় দল (Indian Cricket Team)। তার আগে নিয়মরক্ষার বাংলাদেশ ম্যাচে কিছু তারকা বিশ্রাম পেতে পারেন। নিয়মিত সুযোগ পাচ্ছেন না এমন কিছু ক্রিকেটারকে সেই ম্যাচে সুযোগ দেওয়া যেতে পারে। তবে ভারতীয় সমর্থকদের এই মুহূর্তে ভারত বনাম বাংলাদেশ ম্যাচের পাকিস্তান বনাম শ্রীলঙ্কা ম্যাচ নিয়ে। ওই ম্যাচে যারা জয় পাবে তারাই ভারতের প্রতিপক্ষ হবে ফাইনালে।

ভারতীয় দলের ভক্তরা আইসিসি ওডিআই বিশ্বকাপের আগে রোহিত শর্মার নেতৃত্বাধীন ভারতীয় ক্রিকেট দলের কাছ থেকে একটি বড় উপহার পেয়েছে৷ ভারতীয় দলের এখন একটি অফিসিয়াল হোয়াটস অ্যাপ অ্যাকাউন্ট তৈরি হচ্ছে। ভক্তদের সঙ্গে এখন সরাসরি কথা বলবেন রোহিত শর্মা, বিরাট কোহলিরা? ১৪ই সেপ্টেম্বর, বৃহস্পতিবার ভারতীয় ক্রিকেট বোর্ডের তরফ থেকে এই বড় ঘোষণা করা হয়েছে৷

এতদিন ভারতীয় দল শুধুমাত্র টুইটার, ফেসবুক এবং ইনস্টাগ্রামের মতো সোশ্যাল মিডিয়া অ্যাপগুলিতে বর্তমান ছিল। আরো দ্রুত আপডেট পাওয়ার জন্য এবার হোয়াটসঅ্যাপেও ভারতীয় দলকে ভক্তদের সঙ্গে যুক্ত করার এই অভিনব পরিকল্পনা করেছে বিসিসিআই।

আরও পড়ুন: এশিয়া কাপে হিট হিটম্যান, ফাইনালে ওঠার দিন সচিনের বিরাট রেকর্ড ভাঙলেন রোহিত!

বিশ্বকাপের আগে ভারতীয় দল সংক্রান্ত এই পরিকল্পনাটা মনে ধরেছে ভক্তদের। গ্রুপের জয়নিং লিংক এর মধ্য দিয়ে সকলে ভারতীয় দলের এই হোয়াটস অ্যাপ গ্রুপে যুক্ত হতে পারে। তবে ভক্তরাও সেই চ্যাটে অংশ নিতে পারবেন এমন সম্ভাবনা কমই ধরা যায়। খুব সম্ভবত শুধুমাত্র গ্রুপ এডমিন বিভিন্ন সময়ে আপডেট দিয়ে যাবেন ভক্তদের‌।

আরও পড়ুন: সচিনের বিরাট রেকর্ডে ভাগ বসালেন কোহলি! ধোনি, সৌরভের মতো ক্রিকেটারদেরও নেই এমন রেকর্ড

এই উদ্যোগের ফলে ভারতীয় দলের খুঁটিনাটি খবরগুলি আরো দ্রুত ভক্তদের কাছে পৌঁছতে বলে আশা করছে বিসিসিআই বিশ্বকাপের আগে ভক্তদের ভারতীয় দল সংক্রান্ত নানান বিষয় নিয়ে অনেক প্রশ্ন থাকে। সেই সংক্রান্ত আপডেট এখন হোয়াটসঅ্যাপ থেকেই পেয়ে যাবেন ভক্তরা।

 

Avatar
Reetabrata Deb

সম্পর্কিত খবর