বলিউডে মৃত্যু মিছিল, মর্মান্তিক দুর্ঘটনায় হবু স্বামীর সামনেই প্রয়াত অভিনেত্রী বৈভবী

   

বাংলাহান্ট ডেস্ক: একের পর এক মৃত্যুর খবরে বিষাদগ্রস্ত বিনোদন জগৎ। সোমবারই এসে পৌঁছায় তরুণ অভিনেতা আদিত্য সিং রাজপুতের মৃত্যুর খবর। সেই শোক সামলে উঠতে না উঠতেই ফের এক দুঃসংবাদে যেন থমকে গেল বলিউড। প্রয়াত ‘সারাভাই ভার্সেস সারাভাই’ (Sarabhai Vs Sarabhai) খ্যাত অভিনেত্রী বৈভবী উপাধ্যায় (Vaibhavi Upadhyay)। এক মর্মান্তিক গাড়ি দুর্ঘটনায় অকালেই জীবন শেষ হয়ে গেল প্রতিভাবান এই অভিনেত্রীর।

জানা যাচ্ছে, মঙ্গলবার চণ্ডীগড়ের কাছে ঘটে গাড়ি দুর্ঘটনা। গাড়িতে ছিলেন বৈভবী এবং তাঁর হবু স্বামী। রাস্তায় একটি বিপজ্জনক বাঁক নেওয়ার সময়ে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায় বলে খবর। দুঃসংবাদটা পেয়েই চণ্ডীগড় ছোটেন অভিনেত্রীর ভাই।

vaibhavi

সোশ্যাল মিডিয়ায় এ খবর শেয়ার করেন প্রযোজক জে ডি মাজেথিয়া। সারাভাই ভার্সেস সারাভাই শোতে বৈভবীর সহকর্মী ছিলেন তিনি। নেট মাধ্যমে অভিনেত্রীর অনুরাগীদের সঙ্গে দুঃসংবাদটা ভাগ করে নিয়ে তিনি লেখেন, ‘আমি হতভম্ব! ও ভীষণ ভাল মনের একজন মানুষ আর দুর্দান্ত অভিনেত্রী ছিল, যে ইন্ডাস্ট্রিতে নিজের প্রাপ্য সম্মানটা পেল না।’

তিনি আরো লেখেন, ‘এত জীবনীশক্তিতে পরিপূর্ণ একজন মানুষ। জীবন এতটাই অনির্দিষ্ট হতে পারে যে বিশ্বাস করা যায় না। একজন অভিনেত্রী এবং খুব ভাল বন্ধু বৈভবী, যাকে এখনো মনে রাখা হয়েছে সারাভাই ভার্সেস সারাভাই তে ওর চরিত্র জ্যাসমিনের জন্য’।

বুধবার অভিনেত্রীর পরিবার তাঁর মরদেহ মুম্বই নিয়ে আসবে। সেখানেই হবে তাঁর শেষকৃত্য। বৈভবীর অকালমৃত্যু শোকের পরিবেশ তৈরি করেছে বলিউডে। পরপর মৃত্যুর খবরে পরিবেশ ভারাক্রান্ত হয়ে রয়েছে। উল্লেখ্য, জনপ্রিয় টেলিভিশন শো সারাভাই ভার্সেস সারাভাই তে জ্যাসমিন চরিত্রে অভিনয় করতেন বৈভবী। এছাড়াও সিআইডি, আদালত এর মতো শোতেও দেখা গিয়েছে তাঁকে।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর