জীবনে লেগেছে শনির দশা, নতুন ছবি মুক্তির আগেই হাসপাতালে ভর্তি আদা, অবস্থা আশঙ্কাজনক!

বাংলাহান্ট ডেস্ক: আবারো অসুস্থ হয়ে পড়লেন অভিনেত্রী আদা শর্মা (Adah Sharma)। গুরুতর অসুস্থ অবস্থায় হাসপাতালে ভর্তি করা হয়েছে তাঁকে। ডায়ারিয়া এবং ফুড এলার্জি নিয়ে গত মঙ্গলবার হাসপাতালে ভর্তি করা হয় অভিনেত্রীকে। তাঁর অবস্থা যথেষ্ট গুরুতর বলে জানা গিয়েছে। এই মুহূর্তে চিকিৎসকদের কড়া পর্যবেক্ষণে রয়েছেন আদা।

জানা গিয়েছে, স্ট্রেস এবং গুরুতর ডায়ারিয়ার কারণে অসুস্থ হয়ে পড়েন ‘দ্য কেরালা স্টোরি’ অভিনেত্রী। দেরি না করে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। চিকিৎসকরা অভিনেত্রীর শারীরিক পরিস্থিতির দিকে কড়া নজর রেখেছেন।

   

Adah sharma hospitalized with severe diarrhoea

উল্লেখ্য, ‘কমান্ডো’ সিরিজের নতুন ছবির প্রচার পর্ব শুরু হওয়ার ঠিক আগেই আদা অসুস্থ হয়ে পড়ায় চিন্তায় পড়েছেন নির্মাতারা। আগামী ১১ অগাস্ট মুক্তি পেতে চলেছে এই ছবি। ডিজনি প্লাস হটস্টারে সম্প্রচারিত হবে ছবিটি। খুব শীঘ্রই ছবির প্রচার পর্ব শুরু হওয়ার কথা ছিল। আর মুখ্য নায়িকা হিসেবে আদার সেখানে থাকা ছিল এক রকম বাধ্যতামূলক। কিন্তু হঠাৎ করে তিনি অসুস্থ হয়ে যাওয়ায় চিন্তার ভাঁজ পড়েছে নির্মাতাদের কপালে।

প্রসঙ্গত, ২০১৩ সালে ‘কমান্ডো: এ ওয়ান ম্যান আর্মি’ ছবির হাত ধরে কমান্ডো সিরিজের সফর শুরু হয়েছিল। প্রথম ছবিতে মুখ্য ভূমিকায় ছিলেন বিদ্যুৎ জাম্বাল এবং পূজা চোপড়া। দ্বিতীয় ছবিটি মুক্তি পায় ২০১৭ তে। ২০১৯ সালে মুক্তিপ্রাপ্ত ‘কমান্ডো ৩’ ছবিতে বিদ্যুতের বিপরীতে নায়িকা হিসেবে দেখা মেলে আদার। তবে এবারে বিদ্যুতের পরিবর্তে নায়ক হিসেবে দেখা যাবে নবাগত প্রেম পারিজাকে।

প্রসঙ্গত, ‘দ্য কেরালা স্টোরি’র দৌলতে তিনি জনপ্রিয়তার চূড়ায় উঠলেও বলিউড ইন্ডাস্ট্রির বহুদিনের সদস্য তিনি। শুধু হিন্দি নয়, অন্যান্য ভাষার ছবিতেও কাজ করেছেন আদা। ২০০৮ সালে ‘১৯২০’ ছবির হাত ধরে বলিউডে পা রাখেন তিনি। প্রথম ছবিতেই ভূতের ভূমিকায় অভিনয় করে চমকে দিয়েছিলেন আদা।

Avatar
Niranjana Nag

সম্পর্কিত খবর