fbpx
টাইমলাইনবিনোদন

দুই পরিবারের উপস্থিতিতে বিয়ের তারিখ ঘোষনা আদিত্য নারায়ণ ও নেহা কক্করের!

বাংলাহান্ট ডেস্ক: বিয়ের দিন চূড়ান্ত হয়ে গেল আদিত্য নারায়ণ ও নেহা কক্করের। হ্যাঁ, ঠিকই পড়েছেন। ইন্ডিয়ান আইডলের মঞ্চে দুই পরিবারের সম্মতিতে চারহাত এক হয়ে গেল নেহা ও আদিত্যর। আদিত্য ঘোষনা করে দিলেন আগামী ১৪ ফেব্রুয়ারিই নেহার সঙ্গে সাত পাকে বাঁধা পড়তে চলেছেন তিনি।

নেহা ও আদিত্যই সম্পর্ক নিয়ে বেশ কিছুদিন ধরেই গুঞ্জন শোনা যাচ্ছিল। জানা গিয়েছে, ইন্ডিয়ান আইডলের মঞ্চেই একে অপরের সঙ্গে সম্পর্কে জড়িয়ে পড়েন তাঁরা। এর আগেও ঠারেঠোরে গায়িকার সঙ্গে সম্পর্কের ইঙ্গিত দিয়েছেন আদিত্য। কিছুদিন আগেই জানা গিয়েছিল, এই রিয়েলিটি শোয়ের আগামী এপিসোডে রয়েছে এক বড়সড় চমক। শোতে আসতে চলেছেন নেহা ও আদিত্যর বাবা-মা। সেখানেই দুজনের বিয়ের কথাবার্তা চূড়ান্ত হতে চলেছে।

সেইমতো শোতে হাজির হতে দেখা যায় উদিত নারায়ণ ও অলকা ইয়াগনিককে। পরে আদিত্যর মাও এসে যোগ দেন তাঁদের সঙ্গে। আসেন নেহার বাবা-মাও। উদিত নারায়ণ স্পষ্ট করে জানিয়ে দেন ছেলের বিয়ে ঠিক করতেই এই শোয়ে এসেছেন তিনি। নেহাকে যে পুত্রবধূ হিসাবে তাঁদের বেশ পছন্দ তাও জানিয়ে দেন আদিত্যর বাবা-মা। আদিত্যকেও দেখা যায় নেহার বাবা-মায়ের পায়ে হাত দিয়ে প্রণাম করতে। এমনকি আদিত্যর মাকে ‘শাশুমা’ বলেও ডেকে ফেলেন নেহা।

শোয়ের বিচারক হিমেশ রেশমিয়া জানিয়ে দেন ১৪ ফেব্রুয়ারি বিয়ের আগে মেহেন্দি সেরিমনিও হবে নেহার। গায়িকাও সলজ্জ সম্নতি দেন এতে। এই পুরো বিষয়টাই দেখেছে গোটা দেশ। প্রসঙ্গত, কিছুদিন আগে ইন্ডিয়ান আইডলের এক প্রতিযোগীর সঙ্গে নেহা কক্কর প্রেম করছেন বলে গুঞ্জন শোনা যায়। সেই নিয়ে নেহা সরবও হন। তিনি লেখেন, “আপনারা ভুলে যাচ্ছেন আমিও কারও মেয়ে কারও বোন। গুডব ছড়ানোর আগে সেগুলো একটু মাথায় রাখবেন। আপনাদের এই ব্যবহারের জন্য কেউ অবসাদগ্রস্ত হয়ে পড়তে পারে।”

Back to top button
Close
Close