টাইমলাইনপশ্চিমবঙ্গবিনোদন

দু’বার টিকা নিয়েও আক্রান্ত হয়েছেন করোনায়! ষড়যন্ত্রের গন্ধ পেলেন শ্রীলেখা মিত্র

বাংলা হান্ট ডেস্ক: ভ্যাকসিনের দু’টো ডোজই নেওয়া ছিল তাঁর! কিন্তু, তাতেও রক্ষা হয়নি। শেষ পর্যন্ত করোনা থাবা বসিয়েছে তাঁর শরীরে। আর এতেই বেজায় ক্ষুব্ধ হয়েছেন টলিউডের অন্যতম অভিনেত্রী শ্রীলেখা মিত্র।

শুধু তাই নয়, নিজের ক্ষোভ তিনি তুলে ধরেন সোশ্যাল মিডিয়াতেও! পাশাপাশি, এই পুরো ঘটনায় ষড়যন্ত্রের গন্ধও পাচ্ছেন অভিনেত্রী। সোমবার ক্ষোভ প্রকাশ করে ফেসবুকে শ্রীলেখা লেখেন, “কীসের জোড়া টিকা, কীসের কী? সবই যেন একটা বিরাট ষড়যন্ত্রের অঙ্গ।”

ইতিমধ্যেই তাঁর এই পোস্টে অনেকেই প্রতিক্রিয়া দিয়েছেন। অভিনেত্রীর বক্তব্যকে সমর্থনও করেছেন অনেকে। প্রসঙ্গত উল্লেখ্য, গত ৭ জানুয়ারি ফেসবুকের মাধ্যমে করোনা আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন শ্রীলেখা। তারপর থেকেই অনুরাগীরা অভিনেত্রীর দ্রুত আরোগ্য কামনা করে চলেছেন।

আপাতত, হোম আইসোলেশনে রয়েছেন অভিনেত্রী। তবে, করোনায় আক্রান্ত হলেও সোশ্যাল মিডিয়ায় বেশ সক্রিয় রয়েছেন তিনি। বিভিন্ন মজাদার পোস্টের পাশাপাশি মহামারীর আবহে শহরবাসীর উদ্দেশ্যে তিনি পোস্ট করেন “কলকাতা জাস্ট ব্রিদ…”

উল্লেখ্য যে, চলতি বছরের শুরুতেই টলিউডের বহু তারকা করোনা আক্রান্ত হয়েছেন। রাজ চক্রবর্তী, ঋতুপর্ণা সেনগুপ্ত ছাড়াও ইতিমধ্যে আরও অনেকে দ্বিতীয়বারের জন্যও করোনার শিকার হয়েছেন। সম্প্রতি দেব-রুক্মিণী জুটির করোনা পরীক্ষার ফলও পজিটিভ এসেছিল। তবে মাত্র চার দিনেই করোনামুক্ত হয়েছেন দেব।

এদিকে, দেশজুড়ে হু হু করে বাড়ছে আক্রান্তের সংখ্যা। সাম্প্রতিকতম পরিসংখ্যান অনুযায়ী জানা গিয়েছে যে, গত ২৪ ঘণ্টায় দেশে নতুন করে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন ১ লক্ষ ৭৯ হাজার ৭২৩ জন, মৃত্যু হয়েছে ১৪৬ জনের। সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা বর্তমানে বেড়ে দাঁড়িয়েছে ৭ লক্ষ ২৩ হাজার ৬১৯। পাশাপাশি, রাজ্যেও বেড়েছে সংক্রমণ। গত একদিনে রাজ্যে আক্রান্ত হয়েছেন ২৪ হাজার ২৮৭ জন। মৃত্যু হয়েছে ১৮ জনের।

Related Articles