কবে পতন হবে তৃণমূলের? বীরভূম থেকে দিনক্ষণ ঘোষণা অমিত শাহের

   

বাংলাহান্ট ডেস্ক : তৃণমূল (All India Trinamool Congress) বাংলা থেকে ২০২৬ নয়, ২০২৫ সালেই বিদায় নেবে। বিজেপির (Bharatiya Janata Party) হাত ধরেই বাংলা থেকে উৎখাত হবে ঘাসফুল। স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ আজ এমনই হুংকার দিলেন সিউড়ির সভা থেকে।অন্যদিকে, অমিতের এই বক্তব্যে ষড়যন্ত্রের গন্ধ পাচ্ছে তৃণমূল শিবির। সিউড়ির জনসভা থেকে এদিন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, “তৃণমূলকে উৎখাত করতে হবে ২০২৫ সালে।”

তাই, ২০২৬ সালের বিধানসভা নির্বাচনের আগেই তৃণমূল যে উৎখাত হবে সেই কথাই শোনা গেল অমিত শাহর মুখে। এদিনের সভা থেকে অমিত শাহ (Amit Shah) আরো বলেন, মমতা বন্দ্যোপাধ্যায় চান পরবর্তী মুখ্যমন্ত্রী যাতে অভিষেক হয়। কিন্তু তেমনটা হবে না। বিজেপির প্রতিনিধি হবে এ রাজ্যের পরবর্তী মুখ্যমন্ত্রী।

প্রসঙ্গত উল্লেখ্য, সাম্প্রতিক অতীতে বাংলার গেরুয়া বাহিনী বারবার ডিসেম্বর তত্ত্ব তুলে ধরছিল। বিরোধী দলনেতা শুভেন্দু অধিকারী থেকে বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার, প্রত্যেকেই দাবি করেন, ডিসেম্বরেই রাজ্যে বড় বদল ঘটবে। যদিও সেই দাবি কোন প্রভাবই ফেলতে পারেনি। অপরদিকে, ২০২৫ সালে সরকার ফেলে দেওয়া নিয়ে পাল্টা বক্তব্য রেখেছে তৃণমূল।

amit

 

ষড়যন্ত্রের তত্ত্ব সামনে এনে কুণাল ঘোষ বলেন, “দেশের স্বরাষ্ট্রমন্ত্রী হয়ে উনি একটি নির্বাচিত সরকার ফেলে দেওয়ার ষড়যন্ত্র করছেন। কীসের মিল বিধানসভা ও লোকসভার মধ্যে? ঝুলি থেকে আসলে বেড়াল বেরিয়ে পড়েছে। আরো একবার প্রমাণিত হল ষড়যন্ত্রের পিছনে ওরা আছে।” অমিতের বক্তব্যকে ‘গণতন্ত্র বিরোধী’ বলে কটাক্ষ করে কুনাল এদিন আক্রমণ করেন অমিত শাহকে।

Avatar
Soumita

আমি সৌমিতা। বিগত ৩ বছর ধরে কর্মরত ডিজিটাল সংবাদমাধ্যমে। রাজনীতি থেকে শুরু করে ভ্রমণ, ভাইরাল তথ্য থেকে শুরু করে বিনোদন, পাঠকের কাছে নির্ভুল খবর পৌঁছে দেওয়াই আমার একমাত্র লক্ষ্য।

সম্পর্কিত খবর