টাইমলাইনবিনোদনভারত

KK-র মৃত্যুর পরই ট্রোলড বাদশা! ‘তুই কবে মরবি” প্রশ্ন নেটিজেনদের! জবাব দিলেন গায়ক

বাংলা হান্ট ডেস্কঃ গত পরশু রাতে কলকাতার একটি কলেজে গানের অনুষ্ঠানে যোগদান করার পরেই নিজের শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বিখ্যাত সঙ্গীত শিল্পী কেকে। এই খবরটি সামনে আসার পরই শোকের ছায়া নেমে আসে দেশের প্রতিটি প্রান্তে। সঙ্গীত জগত থেকে অন্যান্য একাধিক মহলের মানুষেরা নিজেদের শোক জ্ঞাপন করতে থাকে। তবে এর মাঝেই সোশ্যাল মিডিয়ায় এমন এক ঘটনা সামনে উঠে আসলো, যা হতবাক করেছে সকলকে।

এদিন নিজের ইনস্টাগ্রাম একাউন্টে একটি স্টোরি শেয়ার করেন দেশের অন্যতম জনপ্রিয় গায়ক বাদশা (Badshah), যেখানে এক অজানা ব্যক্তির দ্বারা গায়কের মৃত্যু কামনা করতে দেখা গিয়েছে। এদিন বাদশা সেই মেসেজের স্ক্রিনশট তুলে তাঁর ইনস্টাগ্রাম স্টোরিতে পোস্ট করেন, যেখানে এক ব্যক্তিকে লিখতে দেখা গিয়েছে, “তু কব মারেগা?” অর্থাৎ “তুমি কবে মারা যাবে?”

কেকের মৃত্যুর পর যখন শোকাচ্ছন্ন গোটা দেশ, সেই মুহূর্তে দাঁড়িয়ে উক্ত প্রসঙ্গকে হাতিয়ার করেই বাদশাকে এই মেসেজটি করে সেই ব্যক্তি। এক্ষেত্রে অবশ্য  ব্যক্তিটির পরিচয় গোপন রেখেছেন বাদশা। উল্লেখ্য, পোস্টটি শেয়ার করে ক্যাপশনে তিনি লেখেন, “এটি আপনাদেরকে একটা ধারণা দেবে যে, প্রতিদিন আমরা কি পরিমাণ ঘৃণার শিকার হই।”

এরপর গায়ককে অপর একটি পোস্ট শেয়ার করতে দেখা যায় যেখানে তিনি লেখেন, “আপনারা যা দেখে চলেছেন, সব মায়া, যা শুনছেন, তা মিথ্যে হতে পারে, আসলে বর্তমানে কিছু মানুষ আপনার সাথে দেখা করার জন্য মরছে তো আবার অন্য কিছু মানুষ আপনার মৃত্যু কামনা করে চলেছে।” গায়কের এই পোস্টগুলি দেখে স্বভাবতই হতবাক হয়ে পড়ে সকল সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরা।

প্রসঙ্গত, বর্তমান সময় দেশে অন্যতম জনপ্রিয় গায়ক হলেন বাদশা। বলিউড এবং নিজের অ্যালবামে প্রধানত Rap Song গেয়ে থাকেন তিনি। 2006 সালে গানের জগতে পা রাখেন বাদশা। এর পর মাত্র 36 বছর বয়সে ‘কালা চশমা”, ‘মার্সি’, ‘জুগনু’ সহ একাধিক জনপ্রিয় গানের মাধ্যমে দেশবাসীর মনে জায়গা করে নিয়েছেন এই গায়ক।

Related Articles

Back to top button