টাইমলাইনবিনোদন

নেহার সঙ্গে সঙ্গেই বিয়ের ঘোষনা আদিত‍্য নারায়ণেরও, পাত্রীর নাম শুনলে চমকে যাবেন!

বাংলাহান্ট ডেস্ক: কিছুদিন আগেই বিয়ের (marriage) গুঞ্জন উঠেছিল নেহা কক্করের (neha kakkar)। পাঞ্জাবি গায়ক রোহনপ্রীত সিংয়ের সঙ্গে চলতি মাসেই নাকি বিয়ের পিঁড়িতে বসতে চলেছেন তিনি। খবর শুনে স্বাভাবিক ভাবেই চমকে গিয়েছিল নেটপাড়া। এবার আরো এক বোমা ফাটিয়েছেন আদিত‍্য নারায়ণও (aditya narayan)। বিয়ে করতে চলেছেন তিনিও, এমনই ইঙ্গিত দিয়েছেন উদিত নারায়ণ পুত্র।

ইন্ডিয়ান আইডলের মঞ্চে একসময় নেহা ও আদিত‍্যর বিয়ের গুঞ্জন চরমে উঠেছিল। প্রায় প্রতিদিনই সংবাদ শিরোনামে থাকতেন দুজন। কিন্তু পরে জানা যায় আসলে এসবই টিআরপি বাড়ানোর চাল। তবে এবারে বিয়ে সারার ইঙ্গিত দিয়েছেন আদিত‍্য নিজেই। খুব শীঘ্রই শুভ কাজটা সেরে ফেলার কথাও ভাবছেন তিনি।


জানা গিয়েছে, দীর্ঘদিনের প্রেমিকা শ্বেতা আগরওয়ালের সঙ্গেই তিনি গাঁটছড়া বাঁধতে চলেছেন বলে খবর। ২০১০ এ ‘শাপিত’ ছবির সেট থেকে শুরু তাঁদের বন্ধুত্ব ও তারপর প্রেম। এবার চিরদিনের মতো সেই সম্পর্কে শিলমোহর লাগানোর চিন্তা করছেন আদিত‍্য। চলতি বছর নভেম্বর বা ডিসেম্বরেই সম্ভবত গাঁটছড়া বাঁধতে পারেন আদিত‍্য ও শ্বেতা।


অপরদিকে বিয়ের তোড়জোড় শুরু হয়ে গিয়েছে নেহা কক্কর ও রোহনপ্রীতের। প্রি ওয়েডিং ফটোশুটও শুরু করে দিয়েছেন গায়িকা। সম্প্রতি নিজের ইনস্টাগ্রাম হ‍্যান্ডেলে একগুচ্ছ ছবি শেয়ার করেছেন নেহা। জমকালো গোলাপি ও সোনালি রঙের সালোয়ার কামিজে সাজতে দেখা গিয়েছে তাঁকে। সঙ্গে কানে পড়েছেন রূপোলি ঝুমকো। কখনো ভুট্টা খেতের মধ‍্যে আবার কখনো ট্রাক্টরে উঠে পোজ দিয়েছেন গায়িকা।

ছবির ক‍্যাপশনে হ‍্যাশট‍্যাগ ‘নেহু কা বিয়া’ও লিখেছেন তিনি। ছবিগুলি শেয়ার করতেই অনুরাগীদের শুভেচ্ছা কামনার ঢল নেমেছে নেহার ইনস্টা হ‍্যান্ডেলে। কমেন্ট করেছেন রোহনপ্রীত সিংও। লাইকের সংখ‍্যা ২২ লক্ষ ছাড়িয়ে গিয়েছে ছবিতে।

Back to top button