টাইমলাইনভারত

জনসংখ্যা বৃদ্ধি পুরুষত্বের কাজ, যাদের দম আছে তারা করবে: AIMIM বিধায়কের বিতর্কিত মন্তব্য

জনসংখ্যার ইস্যুতে দেশে বিতর্ক তৈরি হওয়া নতুন কিছু নয়। প্রায়শই কোনো না কোনো রাজনৈতিক নেতা জনসংখ্যা বৃদ্ধি নিয়ে বিতর্কিত মন্তব্য করে বসেন। তাজা বিতর্ক বিহারের পাটনা থেকে সামনে আসছে। যেখানে বিজেপি নেতার এক মন্তব্যের পর জোর বিতর্ক ছড়িয়েছে।

আসলে বিজেপি বিধায়ক হরীভূষণ ঠাকুর বলেছেন যে এক বিশেষ ধর্মের লোকেরা দেশে বেশি সংখ্যায় জনসংখ্যা বৃদ্ধি করছে। এই মন্তব্যের পাল্টা আসাউদ্দিন ওয়েসীর পার্টি AIMIM বিধায়ক আখতারুল ইমান আরেক বিতর্কিত মন্তব্য করেছেন।

আসলে আখতারুল ইমান বলেছেন যে, ছেলে পিলে জন্ম দেওয়া পুরুষত্বের পরিচয়। যাদের দম আছে তারা জনসংখ্যা বৃদ্ধি করুক। AIMIM বিধায়ক বলেন, জনসংখ্যা বৃদ্ধি হলে কোনো ক্ষতি হয় না। ভারত বড়ো দেশ এবং এখানে সকলের জীবনযাপনের অধিকার আছে।

আখতারুল ইমান আরো বলেন, কিছু লোকজন আছে যারা পরিস্থিতি বিগড়ানোর চেষ্টা করছে। ইমান বলেন তবে দেশের পরিস্থিতি খারাপ করতে আমরা দেব না। জানিয়ে দি, জনসংখ্যা বৃদ্ধি নিয়ে এর আগে আসাউদ্দিন ওয়েসী বিতর্কিত মন্তব্য করেছিলেন। আসাউদ্দিন ওয়েসী বলেছিলেন যে কোহিনুর পান বাচ্চা তৈরিতে সাহায্য করে। এক বিজেপি বিধায়ককে কটাক্ষ করে আসাউদ্দিন ওয়েসী এই মন্তব্য করেছিলেন।

Back to top button