টাইমলাইনবিনোদন

কে বলবে ক‍্যানসার সারিয়ে উঠেছেন! দিব‍্যি সব‍্যসাচীকে কোলে তুলে নিলেন ঐন্দ্রিলা! ভাইরাল ছবি

বাংলাহান্ট ডেস্ক: পরপর দুবার শরীরে থাবা বসিয়েছে মারণ রোগ। দীর্ঘদিন ধরে কেমোথেরাপির যন্ত্রণা। ধকল সারিয়ে ওঠা কি মুখের কথা? কিন্তু অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মাকে (Aindrila Sharma) দেখে সেকথা বোঝা দায়। চিকিৎসার কয়েকদিনই শুয়েবসে কাটিয়েছেন তিনি। চিকিৎসা সম্পূর্ণ হতেই নিমেষে চাঙ্গা ঐন্দ্রিলা। অফুরন্ত প্রাণশক্তি ভরে নিয়ে প্রেমিক সব‍্যসাচী চৌধুরীকেও (Sabyasachi Chowdhury) কোলে তুলে নিয়েছেন!

গত বছর ফেব্রুয়ারি মাসে দ্বিতীয় বার ক‍্যানসার আক্রান্ত হয়েছিলেন ঐন্দ্রিলা। প্রথমে খবরটা পেয়ে একেবারে ভেঙে পড়েছিলেন তিনি। তখন অভিনেত্রীকে আগলে রেখেছিলেন সব‍্যসাচীই। তারপর দিল্লি থেকে কলকাতার হাসপাতালে ছোটাছুটি। ওই কটা মাস ঐন্দ্রিলার কেমন ভাবে কেটেছে তা সব‍্যসাচীর মারফতে সকলেই জানেন।


নিয়ম করে প্রত‍্যেক মাসে মাসে অভিনেত্রীর স্বাস্থ‍্য নিয়ে আপডেট দিতেন তিনি। তাঁর সঙ্গে সঙ্গে অনুরাগীরাও আশায় বুক বাঁধছিলেন ঐন্দ্রিলার সুস্থ হয়ে ওঠার জন‍্য। ডিসেম্বর মাসে দ্বিতীয় বারের জন‍্য ক‍্যানসারকে হারিয়ে জয়ী হন অভিনেত্রী। এখন তিনি সম্পূর্ণ সুস্থ। শুধু ক‍্যামেরার সামনে ফেরার অপেক্ষা।

অন‍্যদিকে ‘মহাপীঠ তারাপীঠ’ শেষে সব‍্যসাচীও একটু ছুটির মুডে। চুল, দাড়ি কেটে নতুন লুকে। কপোত কপোতী মিলে ঘুরতে বেরিয়ে পড়েছিলেন। আর সুযোগ পেয়েই সব‍্যসাচীকে সোজা কোলে তুলে নিয়েছেন ঐন্দ্রিলা। তিনি নিজে হলুদ টিশার্ট, ডেনিম হটপ‍্যান্টে। দুজনের মুখেই উপচে পড়ছে হাসি। ছবির ক‍্যাপশনে নিজেই নিজের পিঠ চাপড়েছেন ঐন্দ্রিলা, ‘কী শক্তিশালী আমি!’

দিন কয়েক আগেই নাচের ভিডিও শেয়ার করেছিলেন ঐন্দ্রিলা। শ্রেয়া ঘোষালের গানের ছন্দে নেচে উঠেছিলেন তিনি। তাঁর নাচ বারে বারেই মুগ্ধ করে নেটিজেনদের। ক‍্যাপশনে অভিনেত্রী লিখেছিলেন, ‘আমাদের নিজের ছন্দে ফিরে আসা’। অন‍্যদিকে মজা করে প্রেমিক সব‍্যসাচী চৌধুরী লেখেন, ‘ন‍্যাজ মোটা বেড়ালটার অফুরন্ত এনার্জি’।

মাস দুয়েক আগে ‘দিদি নাম্বার ওয়ান’এ এসেছিলেন ঐন্দ্রিলা। হই হুলোড় করে খেলে জিতেও ফিরেছেন। ক‍্যানসারকে জয় করার পর প্রথম বার ক‍্যামেরার সামনে আসেন তিনি। তবে সিরিয়ালে কবে ফিরবেন তা এখনো জানাননি ঐন্দ্রিলা।

Related Articles

Back to top button