টাইমলাইনবিনোদন

ঐশ্বর্যর প্রাক্তন প্রেমিক রয়েছে অনুসরণ তালিকায়, বৌমাকে ‘ফলো’ করেন না অমিতাভ

বাংলাহান্ট ডেস্ক: বলিউডের অন‍্যতম চর্চিত শ্বশুর-বৌমা জুটি অমিতাভ বচ্চন (amitabh bachchan) ও ঐশ্বর্য রাই বচ্চন (aishwarya rai bachchan)। দুজনের পারিবারিক সম্পর্কের রসায়ন ও সামাজিক যোগাযোগ মাধ‍্যমের রসায়ন নিয়ে আম জনতার কৌতূহল কম নয়। বচ্চন পরিবারের অন‍্যান‍্যদের ব‍্যাড বুকে থাকলেও অমিতাভ ও ঐশ্বর্যর সম্পর্ক চিরদিনই ভাল ছিল বলেই শোনা গিয়েছে।

তবে সম্প্রতি হয়তো সেই সম্পর্কেই একটু চিড় ধরেছে। কারণ নেটিজেনদের আবিষ্কার বৌমা ঐশ্বর্যকে সোশ‍্যাল মিডিয়ায় ‘ফলো’ করেন না বিগ বি। অপরদিকে ঐশ্বর্যরও অনুসরণের তালিকায় নেই তাঁর শ্বশুরমশাই। শুধু নিজের স্বামী অভিষেককেই ফলো করেন বচ্চন বধূ। এছাড়া ইনস্টাগ্রামে তাঁর ফলোয়িং তালিকায় কিন্তু নেই পরিবার বা বলিউডের কোনো তারকাই।


অমিতাভ কন‍্যা শ্বেতা বচ্চন নন্দা ও নাতনি নভ‍্যা নন্দারও রয়েছে ইনস্টাগ্রামে ভেরিফায়েড অ্যাকাউন্ট। কিন্তু তাঁদের কাউকেই ফলো করেন না প্রাক্তন বিশ্বসুন্দরী। অপরদিকে অমিতাভের ফলোয়িং তালিকায় রয়েছেন তাঁর কন‍্যা, নাতনি সহ বলিউডের অনেক নায়িকাই। এমনকি ঐশ্বর্যর প্রাক্তন প্রেমিক সলমন খানকেও ফলো করেন বিগ বি!

এমনিতে বচ্চন পরিবারের একমাত্র বৌমার সঙ্গে অমিতাভ ও অভিষেক বাদে আর কারোরই যে সম্পর্ক খুব একটা ভাল না তা অজানা নয় কারোরই। চিরকালীন শাশুড়ি বৌমা ও ননদ বৌদির দ্বন্দ্ব রয়েছে বচ্চন পরিবারেও। এমন খবর বহুবারই উঠে এসেছে খবরে। ঐশ্বর্যকে নাকি একেবারেই পছন্দ নয় জয়ার। খিটিমিটি লেগেই থাকে দুজনের। অবশ‍্য প্রকাশ‍্যে দুজনের সম্পর্ক দেখে তা বোঝার জো নেই। সাক্ষাতে দুজনেই বরাবর প্রশংসা করেছেন একে অপরের।


ননদ শ্বেতার সঙ্গেও খুব একটা মধুর সম্পর্ক নয় ঐশ্বর্যর। এমনকি বহু বলিউড পার্টিতে ঐশ্বর্যকে সামনে দেখেও না দেখার ভান করতে দেখা গিয়েছে শ্বেতাকে। যদিও দুজনের মধ‍্যে কোন বিষয় নিয়ে বিবাদ তা জানা যায়নি। এখন প্রশ্ন উঠছে শ্বশুরের সঙ্গেও কি বৌমার সম্পর্কের অবনতি ঘটল? নাকি নেটমাধ‍্যমের সম্পর্কের সঙ্গে ব‍্যক্তিগত সম্পর্কের কোনো সামঞ্জস‍্যই নেই? উত্তর খুঁজছে নেটিজেনরা।

Related Articles

Back to top button