fbpx
টাইমলাইনবিনোদন

ব্রেকিং খবর: ঐশ্বর্য রাই বচ্চন ও আরাধ‍্যা করোনা পজিটিভ

বাংলাহান্ট ডেস্ক: এবার করোনায় আক্রান্ত হলেন ঐশ্বর্য রাই বচ্চন (aishwarya rai bachchan) ও আরাধ‍্যা বচ্চন (aradhya)। এর আগে শোনা গিয়েছিল তাঁরা করোনা আক্রান্ত হননি। কিন্তু এখন জানা গেল তাঁদের রিপোর্টও পজিটিভ। আপরদিকে অমিতাভ ও অভিষেক দুজনেরই দ্বিতীয় রিপোর্টও পজিটিভ এসেছে।
গতকাল রাতে জানা যায় অমিতাভ বচ্চন এবং অভিষেক বচ্চন দুজনেই করোনা আক্রান্ত। দুজনেই টুইট করে জানান এই খবর। সোশ‍্যাল মিডিয়ায় অমিতাভ বচ্চন লেখেন, ‘আজ সন্ধ‍্যায় আমি করোনা পজিটিভ জানতে পেরেছি। এখন হাসপাতালে ভর্তি আছি। হাসপাতালের তরফে কর্তৃপক্ষদের খবর দেওয়া হচ্ছে। পরিবারের সদস‍্য ও কর্মচারীদের করোনা পরীক্ষা করা হয়েছে। রিপোর্টের অপেক্ষা চলছে। আমি অনুরোধ করছি গত ১০ দিনে যারা আমার সংস্পর্শে এসেছেন দয়া করে করোনা পরীক্ষা করিয়ে নেবেন।’


অভিষেকও আক্রান্ত হওয়ার খবর জানিয়ে লেখেন, ‘আমি ও বাবা দুজনেই করোনা আক্রান্ত হয়েছি। হালকা উপসর্গ দেখা দিয়েছে আমাদের। হাসপাতালে ভর্তি রয়েছি। আমরা কর্তৃপক্ষকে যাবতীয় তথ‍্য জানিয়েছি। পরিবারের সদস‍্যরা এবং কর্মচারীদেরও করোনা পরীক্ষা হয়েছে। সকলকে অনুরোধ আপনারা চিন্তিত হবেন না। ধন‍্যবাদ।’
জানা গিয়েছে, ডাবিং স্টুডিও থেকে করোনা আক্রান্ত হয়েছেন অভিষেক। তার থেকেই অমিতাভ সংক্রমিত হয়েছেন বলে অনুমান। এর আগে র‍্যাপিড টেস্টে ঐশ্বর্য ও আরাধ‍্যার রিপোর্ট নেগেটিভ আসে। এবার আরটিপিসিআর পদ্ধতিতে রিপোর্ট পজিটিভ আসে বলে খবর। তবে এখন তাঁদের হোম কোয়ারেন্টাইনেই রাখা হয়েছে। অবশ‍্য জয়া বচ্চনের রিপোর্ট নেগেটিভ এসেছে বলে খবর।
অমিতাভ বচ্চনের তিনটি বাংলোই জীবাণুমুক্ত করা হয়েছে বৃহন্মুম্বই পুরসভা থেকে। ঝোলানো হয়েছে কনটেনমেন্ট জোনের নোটিশ‌। এখনও জলসাতেই রয়েছেন ঐশ্বর্য ও আরাধ‍্যা। তবে জয়া বচ্চনের বয়স বিবেচনা করে তাঁদের অমিতাভ ও অভিষেকের সঙ্গে নানাবতী হাসপাতালেই ভর্তি করা হবে কিনা তা এখনও জানা যায়নি। অমিতাভ এখন স্থিতিশীল আছেন বলে জানা গিয়েছে।

Back to top button
Close