‘ওরা একসঙ্গে …’, ঐশ্বর্য-অভিষেকের বিচ্ছেদের গুঞ্জনের মাঝে তুমুল ভাইরাল সলমনের ভিডিও

বাংলা হান্ট ডেস্ক : বিশ্বের সব থেকে সুন্দর নারীর মধ্যে একজন হলেন ঐশ্বর্য রাই (Aishwarya Rai Bachchan)। তিনি বলিউড ফিল্ম ইন্ডাস্ট্রির একজন অন্যতম জনপ্রিয় নায়িকা। তাঁর অভিনয়ের প্রশংসা নাই বা করলাম। অল্প বয়সেই তিনি ফিল্মি দুনিয়াতে পা রেখেছিলেন। প্রত্যেকের জীবনের মতো তাঁর জীবনেও এসেছিলো প্রেম ভালোবাসা। সেই সময় ঐশ্বর্যর ও সলমন খানের (Salman Khan) নিয়ে নানান কথা গুঞ্জরিত ছিল এই ইন্ডাস্ট্রিতে। কিন্তু টেকেনি তাঁদের সম্পর্ক। কী বললেন এই নিয়ে সালমান খান? চলুন দেখে নিই।

   

সঞ্জয় লীলা ভনসালীর পরিচালনায় তৈরি ‘হম দিল দে চুকে সনম’ মুভিতে অভিনয় করেছিলেন ঐশ্বর্য রাই বচ্চন এবং সলমন খান। তখন থেকে তাদের মধ্যে একটা বন্ধুত্বপূর্ণ সম্পর্ক তৈরি হয়েছিল। এই সিনেমায় অনস্ক্রিনে রোম্যান্স করতে করতে একে-অপরকে মন দিয়ে বসেছিলেন। কিন্তু টেকেনি এই সম্পর্ক। এনাদের সম্পর্ক নিয়ে সেই সময় ইন্ডাস্ট্রিতে প্রচুর কথাও হয়েছিল। এমনকি একথাও শোনা যায়, সেই সম্পর্ক ভাঙার কারণে নাকি সালমান খান মন থেকে ভেঙে পড়ে ছিলেন।

তারপরই ঐশ্বর্যর সঙ্গে প্রেম শুরু হয়েছিল বিবেক ওবেরয়ের (Vivek Oberoi)। এই সম্পর্ক সহ্য করতে পারেন নি সালমান। তাই বলা হয় তিনি নাকি বিবেকের ক্যারিয়ার নষ্ট করে ছিলেন। এই সম্পর্ক ভাঙবার পর, শোনা যায় ঐশ্বর্য বিয়ে করছেন অভিষেক বচ্চনকে (Abhishek Bachchan)। কিন্তু এই নিয়ে সালমান কখনও কোনও বাধা সৃষ্টি করেন নি। এবং এই নিয়ে তাঁর মনে সেরকম কোনও কষ্টও ছিল না।

আরও পড়ুন : ইংরেজরাও হত মুগ্ধ, যেতে সময় লাগত দু’দিন! ১০০ বছর আগের এই ইতিহাস শুনলে চমকে উঠবেন

সেই সময় এক সাক্ষাৎকারে সালমান বলেছিলেন, ‘আমি ঐশ্বর্যর এক্স-বয়ফ্রেন্ড। এই সম্পর্কটা অনেক বছর কেটে গিয়েছে। আর ঐশ্বর্য এখন অন্য কারও স্ত্রী। এই নিয়ে আমি বেশ খুশি যে, তাঁরা দু-জন বিয়ে করেছেন। অভিষেক একজন ভালো মানুষ। তাঁর সাথে তাঁর পরিবারও খুব ভালো। তাছাড়া ওরা এক সাথে বেশ ভালো আছে। এটাই তো একটা এক্স-বয়ফ্রেন্ড চাইতে পারে তাই না’।

আরও পড়ুন : এবার থেকে পরীক্ষায় থাকবে উর্দু, অলচিকি! WBCS-WBPS নিয়ে বড় সিদ্ধান্ত মমতার

abhishek bachchan – aishwarya rai bachchan

কিন্তু এখন সোশ্যাল মিডিয়ায় গুঞ্জন উঠেছে অভিষেক এবং ঐশ্বর্যকে নিয়ে। কারণ তাঁরা নাকি একে-অপরের থেকে আলাদা হচ্ছেন। তাঁদের বিবাহবিচ্ছেদ নিয়ে গুঞ্জন শোনা যাচ্ছে। এমনও শোনা গিয়েছে ঐশ্বর্য নাকি তাঁর মেয়ে আরাধ্যাকে (Aaradhya Bachchan) নিয়ে বচ্চন পরিবার ছেড়ে নিজের বাবার বাড়ি চলে গিয়েছেন।