টাইমলাইনবিনোদন

অ্যামাজন প্রাইমের সঙ্গে পাঁচটি ছবির চুক্তি সাক্ষর অজয়ের, ছবি পিছু টাকার অঙ্ক শুনলে চোখ কপালে উঠবে!

বাংলাহান্ট ডেস্ক: তানাজি: দ‍্য আনসাং ওয়ারিয়ার ছবির সাফল‍্যের পরেই কেরিয়ারের শীর্ষে উঠেছেন অজয় দেবগণ (ajay devgan)। সারা ভারতে মোট ২৭০ কোটি টাকা আয় করেছিল এই ছবি। অতি সম্প্রতি জানা গিয়েছে, অমিতাভ বচ্চনকে এবার পরিচালনা করতে চলেছেন অজয়। ‘মে ডে’ ছবিতে তিনি পরিচালক ও অভিনেতা দুই ভূমিকাতেই থাকবেন।

এবার জানা গিয়েছে, জনপ্রিয় OTT প্ল‍্যাটফর্ম অ্যামাজন প্রাইমের সঙ্গে পাঁচ পাঁচটি ছবি মুক্তির চুক্তি করেছেন অভিনেতা। সূত্রের খবর অনুযায়ী, প্রতি ছবির জন‍্য যে পরিমাণ টাকা অজয় নিচ্ছেন তার মূল‍্য সলমন খানের দাবি করা মূল‍্যের পরেই। উল্লেখ‍্য, অ্যামাজন প্রাইমের সঙ্গে সলমনেরও চুক্তি রয়েছে। অপরদিকে ‘ময়দান’ ছবির সঙ্গে সঙ্গে স্টার নেটওয়ার্কের সঙ্গে অজয়ের চুক্তিও শেষ হতে চলেছে।


এখানেই শেষ নয়, ‘লুথার’ নামে একটি ওয়েব সিরিজের মাধ‍্যমে ডিজিটাল দুনিয়ায় অভিষেক করতে চলেছেন অজয়। এই ওয়েব সিরিজটি সম্প্রচার হবে হটস্টারে। আগামী বছর মুক্তি পাবে এই সিরিজ। তবে অ্যামাজন প্রাইমের সঙ্গে হওয়া চুক্তি এই সিরিজের উপর কোনো প্রভাব ফেলবে না বলেই খবর।

প্রসঙ্গত, কিছুদিন আগে শোনা গিয়েছিল পরিচালক ওম রাউতের আদিপুরুষ ছবিতে শিবের চরিত্রে দেখা যেতে চলেছে অজয় দেবগণকে। এর আগে তানাজি ছবির জন‍্যও সইফ ও অজয় একত্রে স্ক্রিন শেয়ার করেছিলেন। সেই ছবিরও পরিচালক ছিলেন ওম রাউত। খবর সত‍্যি হলে নিঃসন্দেহে অজয় অনুরাগীরা অত‍্যন্ত খুশি হবে।

জানা গিয়েছে, আগামী বছর শুরু হবে ছবি শুটিং। ছবি মুক্তি পাবে ২০২২ সালে। এছাড়া তরণ আদর্শের টুইট থেকে আরও জানা গিয়েছে, রামায়ণের উপ‍র নির্ভর করে তৈরি হবে এই ছবির কাহিনি। ছবির প্রযোজনার দায়িত্বে থাকছেন টি সিরিজের কর্ণধার ভূষণ কুমার।

Back to top button