টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল সোমবার ১৬ ই নভেম্বর ২০২০

বাংলাহান্ট ডেস্কঃ আজ ভাইফোঁটা, আজকের দিনে আপনার আজকের রাশিফল (ajker rashifal) দেখে জেনে নিন কি আপনার জন্য শুভ, আর কি অশুভ। দিনের শুরুতেই আপনার রাশি মিলিয়ে দেখে নিন রাশিফল।

মেষঃ পরিবারের অনুষ্ঠানে আপনি আকর্ষণের বিষয় হয়ে দাঁড়াবেন, ভালোবাসার মানুষকে বুঝতে তাঁকে একটু সময় দিন। কথা বলুন। তাঁর সঙ্গে সময় কাটান। বাচ্চাদের কারণে আজকে আপনি আর্থিক দিক থেকে উন্নতি করত পারবেন। আজকে কাজের চাপ একটু বেশি থাকবে।

বৃষঃ কাছের মানুষের কথা রাখতে পারবেন না আজকের দিনে। আজ এই রাশির ব্যবসায়ী ব্যক্তিরা পরিবারের থেকে দূরে থাকুন। বন্ধুদের সঙ্গে বেরোলে আপনি অনেকটা ভালো অনুভব করবেন। কাজে ভুল হলে স্বীকার করে নিন।

মিথুনঃ ঘরের ডেকরেশন পরিবর্তন করার আগে সকলের মতামত নিয়ে নিন। কাছের মানুষের শরীর খারাপে বেশি বিচলিত হবেন না। শুধু আপনার কিছুটা অর্থ ব্যয়ের সম্ভাবনা রয়েছে। আজ চারপাশের মানুষের কাজকর্মের কারণে ভালোবাসার মানুষের প্রেমে পড়ে যাবেন আবারও। আজ ব্যবসায়ীদের কাছে অত্যন্ত শুভ দিন।

কর্কটঃ আপনার ব্যক্তিগত জীবনে আপনার বন্ধুরা নেশি হস্তক্ষেপ করতে পারে। আজকের দিনে অ্যালকোহল এবং সিগারেটের পেছনে বেশি অর্থ ব্যয় না করাই মঙ্গল। ফাঁকা সময়ে মন্দির, গুরুদুয়ারা, ধর্মস্থানে গিয়ে সময় কাটাতে পারেন। আজ এই রাশির ছাত্রছাত্রীদের পরিক্ষার ফলাফল ভালো হয়ে চলেছে।

ajker rashifal

সিংহঃ আজকের দিনে আপনি ভালো মনে বাড়ি থেকে বেরোলেও, বাইরে কেউ আপনার জিনিস কেড়ে নিলে আপনার মেজাজ খারাপ হয়ে যাবে। স্বাস্থ্যের বিষয় কখনই ভাগ্যের উপর ছেড়ে দিতে নেই। ফাঁকা সময়ে মন্দির, গুরুদুয়ারা, ধর্মস্থানে গিয়ে সময় কাটাতে পারেন। আজ সাফল্য আপনার হাতের মুঠোয় চলে আসবে।

কন্যাঃ বাচ্চার আপনার মনের মত আচরণ না করায় আপনাই মনঃক্ষুণ্ণ হতে পারেন। জীবনে অর্থের গুরুত্ব বুঝতে না পারলেও, পরবর্তীতে অর্থের তাতপর্য বুঝতে পারবেন। সময় বের করেও নিজের কাজ করুন, নাহলে মানসিক শান্তি বিঘ্নিত হতে পারে। কর্মক্ষেত্রে উন্নতির যোগ রয়েছে।

তুলাঃ কাজের জায়গায় উন্নতির যোগ রয়েছে। একদিকে খরচ বাড়লেও, আয় বাড়ার সম্ভাবনা রয়েছে। অবসর সময় পাবেন না আজকের দিনে। অফিসের কাজেই সব সময় লেগে যাবে। সামনে অনেক বিষয়ে উপস্থিত হওয়ায় আপনার সিদ্ধান্ত নিতে অসুবিধা হয়ে যাবে।

বৃশ্চিকঃ অচেনা ব্যক্তির দ্বারা বিনিয়োগের ভালো ফল পেতে চলেছেন আজকের দিনে। অফিসের পরিস্থিতি বুঝে আজকে আপনাকে ব্যবহার করতে হবে। স্ত্রীর সঙ্গে কাটানো একটা সুন্দর দিন হতে চলেছে আজকে। বিবাহিত জীবনে যারা পদার্পণ করতে চলেছে, তাদের পক্ষে আজকের দিন খুবই শুভ।

ধনুঃ আজকের দিনে আপনার বাবা আপনার উপর কোন কারণে ক্ষিপ্ত হতে পারেন। দান ধ্যানের মধ্যে থাকলে আপনার মানসিক শান্তি বজায় থাকবে। পরিবারের সদস্যদের সঙ্গে সময় কাটাতে না পারায়, মানসিক অশান্তি অনুভব করবেন। তবে অযথা মাথা গরম করবেন না আপনি। নতুন পরিকল্পনা গ্রহণের বিষয়ে অন্যদের সমর্থন পাবেন।

মকরঃ বাইরে বেরিয়ে বিভিন্ন ধরণের মানুষের সঙ্গে যোগাযোগ বাড়িয়ে তুলুন। বন্ধুদের সঙ্গে একটি সুন্দর সন্ধ্যা কাটাতে পারেন। কর্মক্ষেত্রে কিছু সমস্যা হতে পারে। আজকের দিনে দুধ বিক্রেতারা আর্থিক দিক থেকে লাভবান হতে পারেন।

কুম্ভঃ কোন অনুষ্ঠানে উপস্থিত হয়ে সকলের নজরে আসতে পারেন। দীর্ঘদিনের সমস্যা থেকে আজকে মুক্তি পেতে চলেছেন। কোন খাতে বিনিয়োগের পূর্বে ভালো করে সবদিক বিবেচনা করে নেবেন। কাজের জায়গায় উন্নতির যোগ রয়েছে।

মীনঃ আজকের দিনে অর্থ সঞ্চয়ে সমস্যা হতে পারে। আজকে স্ত্রীর সঙ্গে সুন্দর সময় কাটানোর সম্ভাবনা রয়েছে। আজ এই রাশির ব্যক্তিদের বন্ধুরা তাঁকে খুশি রাখার চেষ্টা করবে। নতুন কোন কাজ শুরু করার আগে, পিতা মাতার সম্মতি নিয়ে নিন।

Back to top button