টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল মঙ্গলবার ১৯ শে জানুয়ারি ২০২১

বাংলাহান্ট ডেস্কঃ শাস্ত্রমতে সিদ্ধিদাতা গণেশের গগনা অনুযায়ী আজকের রাশিফল (Ajker Rashifal) দেখে জেনে নিন কেমন কাটবে আপনার আজকের সমস্ত দিনটা। কেমন কাটবে দেখে নিন সকালেই আপনার রাশি মিলিয়ে।

মেষঃ নিজের রোম্যান্টিক মনোভাব সকলকে না দেখানোই ভালো। আজকের দিনে খেলাধূলায় অংশ নিন। বাড়ি থেকে দূরে থাকলে পার্কে গিয়ে কিছুটা সময় কাটাতে পারেন। আজকের দিনে এই রাশির জাতক জাতিকারা অন্যের পেছনে বেশি খরচা করবে।

বৃষভঃ কোন বিষয়ে আজকের দিনে সিদ্ধান্ত নিতে পারেন। আজকের দিনে দূরে ভ্রমণ করতে গিয়ে ক্লান্ত হয়ে যেতে পারেন। বাইরে বেরিয়ে বিভিন্ন ধরণের মানুষের সঙ্গে মেশা প্রয়োজন। স্ত্রীর সঙ্গে সম্পর্ক ভালো থাকায়, পরিবারে শান্তি বিরাজ করবে।

মিথুনঃ আজকের দিনে নিজের জিনিস গুছিয়ে রাখুন, নাহলে সাংসারিক কোন্দলের শিকার হতে পারেন আপনিও। নিজের আবেগকে সংযত করতে শিখুন। ভ্রমণের পরিকল্পনা করলেও, আকজের চাপে তা স্থগিত হয়ে যাবে। অর্থনৈতিক সংকট ভবিষ্যত চিন্তার বাঁধা হয়ে দাঁড়াবে।

কর্কটঃ তাড়াতাড়ি অফিসের কাজ শেষ করে বাড়ি ফিরলে পরিবারের সদস্যরা আনন্দিত হবেন। আজকের দিনে পরিবার এবং বন্ধুদের সঙ্গে সুন্দর সময় কাটাতে পারেন, আবার ভ্রমণেও যেতে পারেন। এই রাশির যেসকল ব্যক্তিরা বিদেশের ব্যবসার সঙ্গে যুক্ত, তাদের আজকের দিনে প্রচুর অর্থের মুখ দেখবেন।

সিংহঃ ভালোবাসার মানুষের থেকে উপহার পেতে পারেন আজকের দিনে। অন্যদের উপদেশে কান দেওয়াই মঙ্গল। কোন বিষয়ে দ্রুত সিদ্ধান্ত নিতে শিখুন। আজকের দিনে সকলের থেকে দূরে থাকতে পছন্দ করবেন। আজকের দিনে গহনা কিনে রাখলে, ভবিষ্যতে কাজে দেবে।

কন্যাঃ কর্মক্ষেত্রে বসের দুর্ব্যবহারের রোষে পড়বেন আজকের দিনে। আজকের দিনে আর্থিক দিক থেকে অনেকটা উন্নতি হতে পারে। ফাঁকা সময়ে নিজের পছন্দের কাজ করতে পারেন। বাচ্চাদের সঙ্গে সময় কাটিয়ে শক্তি সঞ্চয় করুন।

তুলাঃ ফেলে রাখা ঘরের কাজ একজের দিনে শেষ করুন। বাইরের খেলাধূলায় মনোযোগ দিন। ভালোবাসার মানুষের দিকে মন না দিলে, প্রেমের সম্পর্কে বিঘ্ন আসতে পারে। অর্থ সঞ্চয়ের বিষয়ে পিতা, মাতা এবং পরিবারের সকলের সঙ্গে আলোচনা করুন।

বৃশ্চিকঃ স্ত্রীর পরিবারের সদস্যরা সংসারে নাক গলাতে পারে। ব্যস্ততার মধ্যেও আজকের দিনে শরীর সুস্থ থাকবে। তাড়াতাড়ি অফিসের কাজ শেষ করে বাড়ি ফিরলে পরিবারের সদস্যরা আনন্দিত হবেন। বিবাহিত ব্যক্তিরা নিজেদের বাচ্চাদের শরীরের দিকে নজর দিন।

ধনুঃ ফাঁকা সময়ে মবাইলে সিনেমা দেখতে সময় কাটাতে পারেন। দীর্ঘিদনের অসুস্থতা থেকে মুক্তি একমাত্র ওষুধ হল হাসি, এই হাসি দিয়ে রোগকে জয় করুন। সঠিকভাবে কাজ করলে সাফল্য নিশ্চিত। আপনার মিষ্টি ব্যবহার আপনাকে পরিবারের কেন্দ্রবিন্দু করে রাখবে।

মকরঃ বেশি উদারতা দেখাবেন না, তাহলে কাছের মানুষরা সুযোগ নেবে। নিজের শরীরের বিষয়ে ভাবার সময় পাবেন আজকে। সমস্ত বিভেদ ভুলে ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সময় কাটান। অর্থ সংক্রান্ত কোন মামলার নিষ্পত্তি হয়ে প্রচুর অর্থের অধিকারী হবেন।

কুম্ভঃ আজ এই রাশির ব্যক্তিদের সাহায্য করার জন্য বন্ধুরা এবং কাছের মানুষেরা এগিয়ে আসবে। ফাঁকা সময়ে জমানো কাজ সেরে ফেলুন। হতাশার কারণে জীবনে উন্নতি করতে পারবেন না। আজকের দিনে ব্যবসায়ীরা লাভের মুখ দেখবেন। কাজের জায়গায় উন্নতি হবে।

মীনঃ সকলের মধ্যে থেকে বেরিয়ে নিজেকে কিছুটা সময় দিন। অন্যের নামে সমালোচনা না করে, নিজের শরীরের দিকে নজর দিন। কিছুটা কৌতুহল দেখাতে পারেন আজকের দিনে। এই রাশির ব্যক্তিরা আজকের দিনে চাকরির খোঁজ পেতে পারেন এবং আর্থিক দিক থেকে শক্তিশালী হতে পারেন।

Back to top button