টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ২৮ শে জানুয়ারি বৃহস্পতিবার ২০২১, লক্ষ্মীবারে দেখে নিন আপনার ভাগ্যফল

বাংলাহান্ট ডেস্কঃ নিজের রাশিফলে আজকে কি রয়েছে, তা জানতে অনেকেরই ইচ্ছা করে। তাই দেখে নিন আজকের রাশিফল (ajker rashifal)। মোট ১২ টি রাশির ফলাফল এখানে দেওয়া রয়েছে। নিজের রাশির সঙ্গে মিলিয়ে দেখে নিন, আজকের দিন আপনার কেমন যাবে।

মেষঃ পরিবারের সদস্যদের ইচ্ছা পূরণ করতে গিয়ে নিজের জন্য সময় পাবেন না। আজকের দিনে আপনি আরাম করতে পারবেন। আজ সকলের থেকে দূরে একা থাকতে পছন্দ করবেন। আজকের দিনে এই রাশির ব্যক্তিরা অন্যের নজরে আসবেন।

বৃষভঃ আজকের দিনে মানুষের থেকে অনেক প্রশংসা পাবেন। অচেনা ব্যক্তির কথায় বিনিয়োগ করা অর্থ থেকে আজকের দিনে লাভবান হবেন। আজকের দিনে পৃথিবী একদিকে গেলেও, আপনি আপনার ভালোবাসার মানুষের সঙ্গে অন্যদিকে থাকবেন। বাচ্চাদের প্রতি বেশি উদার হবেন না, সমস্যায় পড়তে পারেন।

মিথুনঃ আজকের দিনে বেশি লোকেদের মধ্যে নয়, একা থাকতে বেশি পছন্দ করবেন। বাচ্চাদের সঙ্গে সময় কাটালে, কিছুটা চাপমুক্ত বোধ করবেন। আজকের দিনে নিজের জন্য কিছুটা সময় পাবেন। প্রেমের সম্পর্কের মাঝে নিজের ব্যক্তিগত অথ্য প্রকাশ না করাই মঙ্গল।

কর্কটঃ আজকের দিনে প্রতিযোগিতামূলক পরীক্ষায় অংশগ্রহণকারীদের মাথা ঠাণ্ডা রাখা দরকার। বেশি আনন্দ দেখাবেন না, নাহলে সমস্যায় পড়তে পারেন। সন্ধ্যার দিকে বাড়িতে সুখবর আসবে। বাড়িতে পার্টির আয়োজন করে বন্ধু-বান্ধবদের ডাকতে পারেন।

সিংহঃ ভালোবাসার মানুষের সঙ্গে ভ্রমণের সময় সাবধানতা অবলম্বন করুন। দীর্ঘ সময়ের সমস্যার মধ্যে আজকের দিনে একটু বিশ্রাম নিয়ে নিন। ভালোবাসার মানুষকে সময় দিন। আজকের দিনে বিভিন্ন উৎস থেকে আর্থিক উন্নতির সম্ভাবনা রয়েছে।

কন্যাঃ পরিবারের সদস্যদের কোন সমস্যার কারণে উত্তেজনামূলক পরিস্থিতির সৃষ্টি হতে পারে। আজকের দিনে আর্থিক দিক থেকে উন্নত হবেন আপনি। কোন আত্মীয় আজকে আপনার এবং স্ত্রীয়ের মধ্যে সমসয়া সৃষ্টি করতে পারে। আজকের দিনে অর্থ উপার্জনের অনেক সুযোগ পাবেন আপনি।

তুলাঃ আজকের দিনে ব্যবসার জন্য সহজেই অনেক অর্থ পেয়ে যাবেন। আজ এই রাশির ব্যক্তিরা গহনা কিনতে যেতে পারেন। আজ ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর দিন কাটান। ভবিষ্যতের ভালো সময়ের কথা ভেবে আনন্দে থাকুন।

বৃশ্চিকঃ কেনাকাটা করতে গিয়ে নিজের ইচ্ছামত এবং সেরাটা কিনুন। আজকের দিনে নিজের পছন্দমত কাজ করুন। পূর্বে জমানো অর্থ আজকের দিনে কাজে লাগবে। স্ত্রীয়ের কারণে আপনার কোন বিষয়ে ক্ষতি হতে পারে। আজ কিন্তু বন্ধু বিয়োগের সম্ভাবনা রয়েছে।

ধনুঃ ব্যবসা বাড়ানোর ক্ষেত্রে অভিজ্ঞ ব্যক্তিদের থেকে পরামর্শ নিতে পারেন। সব সময় সামান্য কোন কাজে মনোনিবেশ করবেন না। না জানিয়েই আজকে বাড়িতে অতিথির আগমন ঘটতে পারে। আজকের দিনে অর্থ সংক্রান্ত সমস্যা আপনার পেছন ছাড়বে না। কাজের জায়গা থেকে প্রশংসা পেতে পারেন।

মকরঃ আপনার কাজকর্মে গৃহ সঙ্গীর খারাপ লাগতে পারে। আজকের দিনে নিজের ইচ্ছা মত কাজ করুন আর শখ পূরণ করুন। কাজের চাপ বেশি থাকলেও, আজকে আপনি ফুরফুরে মেজাজে থাকবেন। ঋণ নিয়ে ফেরত দেয় না, এমন আত্মীয়র থেকে দূরে থাকুন।

কুম্ভঃ পরিবারের কোন সদস্য আপনার সঙ্গে সময় কাটাতে চাইবে, কিন্তু আপনার সময় না থাকায় সে দুঃখিত হবে। আজকের দিনে সকলের মধ্যে থেকে খুশি খুঁজে বের করুন। আজকের দিনে অন্যের আকর্ষণ কেড়ে নিতে পারবেন আপনি। আর্থিক লেনদেনের ক্ষেত্রে হটকারিতা করে কোন সিদ্ধান্ত না নেওয়াই ভালো।

মীনঃ ভালোবাসার মানুষের সঙ্গে আজকের দিনে ঘুরতে যেতে পারেন। আজকের দিনে শত ব্যস্ততার মধ্যেও আপনার শরীর সুস্থ থাকবে। বিবাহিত জীবন সুখের হবে। কর্মক্ষেত্রে বসের খারাপ আচরণের বিষয়ে আজকে জানতে পারবেন।

Back to top button