টাইমলাইনরাশিফল

আজকের রাশিফল ৩০ শে অক্টোবর শুক্রবার ২০২০, দেখে নিন কেমন কাটবে দিন

বাংলাহান্ট ডেস্কঃ দিনের শুরুতে আজকের রাশিফল (ajker rashifal) দেখে নিয়ে সেভাবেই কাটান গোটা দিন, তাহলে দূর হবে সকল বাঁধা বিগ্ন। পৃথক পৃথক রাশি ভেদে রাশিফলও পৃথক হয়। তাই আপনার রাশির সাথে মিলিয়ে দেখে নিন কেমন কাটবে আজকের দিন।

মেষঃ প্রেম স্বল্প সময়ের জন্য এলেও, তা অত্যন্ত মধুর হবে। আত্মীয়র বাড়িতে ভ্রমণে আপনার ক্লান্তি দূর হবে। সেমিনারে যোগদান করলে আপনার জ্ঞানের ভান্ডার প্রস্ফুটিত হবে। ট্যাক্স ফাঁকি দিলে আজকের দিনে আপনি বিপদে পড়তে পারেন।

বৃষঃ আজকের দিনে সমস্ত মোহমায়া ত্যাগ করে কোন আধ্যাত্মিক ব্যক্তির সঙ্গে আপনার দেখা হতে পারে। জমিতে বিনিয়োগে আজকের দিনে দারুণ লাভবান হবেন। ভালোবাসার মানুষের সঙ্গে সম্পর্ক খারাপ করে উত্তজিত হয়ে পড়বেন না। বরং তাঁর সঙ্গে একটি মিষ্টি প্রেমের সম্পর্ক বজায় রাখুন।

মিথুনঃ বাচ্চাদের পুরস্কার অর্জন, আপনাকে অনেক খুশি এনে দেবে। ajker rashifal-এ আপনার চারপাশের মানুষ আপনার থেকে অনেক কিছু দাবী করতে পারে। আজকের সন্ধ্যেটা সুন্দর ভাবে উপভোগ করার জন্য সারাদিনের কাজ তাড়াতাড়ি শেষ করে নিন। আজ প্রেমের দিন।

কর্কটঃ নিজের জীবনের গোপন বিষয় অন্যের সঙ্গে ভাগ না করাই মঙ্গল। ফাঁকা সময়ে নিজের ভালো লাগার কাজ করতে পারেন। আজ প্রেমের দিন। পরিবারের সদস্যরা তাদের সমস্যার কথা আপনাকে জানাতে চাইবে। কিন্তু আপনি নিজের কাজে ব্যস্ত থাকবেন।

সিংহঃ অন্যদের সমস্যা না করে মানিয়ে নিতে শিখুন। পরিবারের গুরুজনদের সহায়তায় আপনি আজকের দিনে পূর্বের আর্থিক সমস্যা থেকে মুক্তি পাবেন। আজ প্রেমের দিন, তাই ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর কিছু পরিকল্পনা করুন।

কন্যাঃ পরিবারের কোন মানুষের আচরণে আপনার মন খারাপ হতে পারে। নিজের জন্য সময় বের করে ভালোবাসার মানুষকে খোঁজার চেষ্টা করুন। কাজের জায়গায় আপনার আজকে ভালো উন্নতির যোগ রয়েছে। আজকের দিন আপনার জন্য ভালোই কাটবে।

তুলাঃ বন্ধুদের থেকে একটি সুন্দর সন্ধ্যার নিমন্ত্রণ পেতে পারেন। ajker rashifal-এ এই রাশির যে সকল ব্যক্তিরা এখনও অবধি মাইনে পাননি, তারা তাদের বন্ধুদের থেকে অর্থ ঋণ নেওয়ার পরিকল্পনা করতে পারেন। নিজের জন্য সময় বের করে ভালোবাসার মানুষকে খোঁজার চেষ্টা করুন।

বৃশ্চিকঃ নিজের সমস্যা পরিবারের সকলের সঙ্গে ভাগ করে নেওয়ার সময় আপনার সামান্য মাথা ব্যাথা অনুভূত হতে পারে। কোন বিষয়ে কোন সিদ্ধান্ত নেওয়ার আগে, অন্যদের প্রয়োজন বুঝে দেখুন। অতিরিক্ত ব্যয় থেকে দূরে থাকুন। তবেই আপনার অর্থ কাজে দেবে।

ধনুঃ ভালোবাসার মানুষের সঙ্গে সুন্দর সন্ধ্যার পরিকল্পনা করুন। যে সকল আত্মীয়রা আপনার থেকে অর্থ ঋণ নিয়েছিল, তাদের থেকে আজকের থেকে দূরে থাকুন। ভালোবাসার মানুষকে সময় দেওয়ার প্ল্যান করলেও, সময় দিতে সক্ষম হবেন না।

মকরঃ নিজের রাগ সংবরণ করতে শিখুন, নাহলে পরিবারের সদস্যদের মধ্যে সমস্যা হতে পারে। আজকের দিনে অফিস থেকে ফিরে পছন্দ মত কাজ করে মন শান্তি পাবেন। আপনার কোন গোপন সম্পর্ক থেকে আপনার সুনাম নষ্ট হতে পারে।

কুম্ভঃ আজকের দিনে আপনি অন্যদের আকর্ষণে পরিণত হবেন। চারপাশের ঘটনার প্রতি নজর রাখুন। আজ সেই সকল বন্ধুদের থেকে দূরে থাকুন, যারা আপনার থেকে অর্থ ঋণ নিয়ে আর ফেরত দেওয়ার নাম নেয়নি। নিজের কৃতিত্ব অন্যকে নিতে দেবেন না।

মীনঃ দিনের শুরুটা ভালো হলেও, সন্ধ্যায় অর্থ ব্যয় আপনার মনকে কষ্ট দেবে। আজ পুরনো বন্ধুদের সঙ্গে দেখা করতে যেতে পারেন। আজ এই রাশির জাতক জাতিকাদের ঝামেলা এড়িয়ে চলাই মঙ্গল। পরিবারের বৃদ্ধ মানুষের অসুস্থতা আপনার কাছে চিন্তার কারণ হয়ে দাঁড়াবে।

Back to top button